নাঙ্গলকোট উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি এনাম ভূঁইয়া | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

নাঙ্গলকোট উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি এনাম ভূঁইয়া

24 November 2019, 1:16:42

বাপ্পি মজুমদার ইউনুস।।

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মনোনীত হয়েছেন এনাম ভূঁইয়া। কুমিল্লা দক্ষিণ জেলা যুবদলের সভাপতি আশিকুর রহমান মাহমুদ ওয়াসিম ও সাধারণ সম্পাদক আনোয়ারুল হক এক চিঠির মাধ্যমে তাকে ভারপ্রাপ্ত সভাপতি করার বিষয়টি নিশ্চিত করেন।

নাঙ্গলকোট উপজেলা যুবদলের সভাপতি আনোয়ার হোসেন নয়ন উপজেলা বিএনপি’র সদস্য সচিবের দায়িত্ব লাভ করায় তার স্থলাভিসিক্ত হন এনাম ভূঁইয়া। এনাম ভূঁইয়া ছাত্রজীবনে বিএনপি’র প্রতিষ্ঠাতা-সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্রদলের রাজনীতিতে জড়িয়ে পড়েন। স্কুল, কলেজ ও স্থানীয় পর্যায়ে ছাত্রদলকে সুশৃঙ্খল ও গতিশীল করতে তিনি প্রশংসনীয় ভূমিকা রাখেন। বিভিন্ন আন্দোলন-সংগ্রামে তিনি সম্মুখপানে থেকে নেতৃত্ব দিয়ে নেতা-কর্মীদের মন জয় করেন। সাফল্যের সাথে ছাত্রজীবন শেষ করে তিনি যুবদলের রাজনীতিতে জড়িয়ে পড়েন।

তিনি দীর্ঘদিন থেকে নাঙ্গলকোট উপজেলা যুবদলের সহ-সভাপতি হিসেবে দলকে উজ্জ্বীবিত করতে কাজ করেন। বিভিন্ন আন্দোলন-সংগ্রামে নেতৃত্ব দিতে গিয়ে তিনি রাজনৈতিক প্রতিপক্ষের প্রতিহিংসার শিকার হলেও দলের আদর্শচ্যুত হননি। দলের চেইন অব কমান্ডের প্রতি আস্থা ও বিশ্বাস রেখে তিনি রাজনীতি করে আসছেন।
রাজনীতির মাঠে এনাম ভূঁইয়ার দীর্ঘদিনের ত্যাগের কারণে নাঙ্গলকোট উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব লাভ করেন। মাঠ পর্যায়ের ত্যাগী ও পরীক্ষিত নেতা এনাম ভূঁইয়াকে উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মনোনীত করায় তৃণমুল পর্যায়ের নেতা-কর্মীরা উজ্জ্বীবিত। সাংগঠনিক দক্ষতা, নিষ্ঠা, বিচক্ষণতা ও কর্মীবান্ধব নেতৃত্বের গুণাবলী দিয়ে নাঙ্গলকোট উপজেলা যুবদলকে তিনি আরো সুশৃঙ্খল ও শক্তিশালী করতে সক্ষম হবেন বলে নেতা-কর্মীরা অভিমত প্রকাশ করেন।
পদপ্রাপ্তির বিষয়ে প্রতিক্রিয়া জানাতে গিয়ে এনাম ভূঁইয়া দৈনিক আমাদের নাঙ্গলকোট পত্রিকার কে বলেন, আমাকে নাঙ্গলকোট উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মনোনীত করায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান, কুমিল্লা দক্ষিণ জেলা যুবদলের সভাপতি আশিকুর রহমান মাহমুদ ওয়াসিম ও সাধারণ সম্পাদক আনোয়ারুল হকের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি। স্থানীয় পর্যায়ে যুবদলকে আরো গতিশীল করতে তিনি নিষ্ঠার সাথে কাজ করার আশা ব্যক্ত করেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x