নাঙ্গলকোট থানার ওসিসহ করোনা আক্রান্ত-৯ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

নাঙ্গলকোট থানার ওসিসহ করোনা আক্রান্ত-৯

17 June 2020, 3:23:57

আল-আমিন হৃদয়.

কুমিল্লার নাঙ্গলকোট থানার ওসিসহ গত ২৪ ঘণ্টায় ৯ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। অপরদিকে সুস্থ হয়েছেন ৫ জন। এনিয়ে পুরো উপজেলায় ৮৯ জন করোনায় আক্রান্ত হলেন। মৃত্যু বরণ করেন দু’জন। সুস্থ হয়েছেন মোট ৫৩ জন ও চিকিৎসাধীন রয়েছেন ৩৬ জন।

বুধবার বিকেলে করোনা আক্রান্তদের বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

আক্রান্তরা হলেন, অফিসার ইনচার্জ বখতিয়ার উদ্দিন চৌধুরী ও এক নারী, পৌর সদরের হরিপুর গ্রামের ফরিদ আহমেদ, জসিম উদ্দিন, আবু তাহের, কোদালীয় গ্রামে সোহেল রানা, ঢালুয়া ইউপির পোষাই গ্রামের সামছুল হক, মৌকরা ইউপির খাঁঠাচৌ গ্রামের ফখরুল ইসলাম ও বাংগড্ডা ইউপির ভেড়ি গ্রামের ইউছুফ আলী।

বুধবার বিকেলে উপজেলা স্বাস্থ্য বিষয়ক কর্মকর্তা ডাক্তার দেব দাস দেব এ বিষয়টি নিশ্চিত করেন।তিনি আরও জানান, গত মঙ্গলবার (৯ জুন) স্থানীয় লোকজন মারপথ জানতে পেরে উপজেলা র‌্যাপিড রেসপন্স টিম তার নমুনা সংগ্রহ করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে প্রেরণ করে। শুক্রবারে তাদের রিপোর্ট পজিটিভ আসে।

এ পর্যন্ত ৮ শত ৪৩ জনের নমুনা সংগ্রহ করেছন উপজেলা স্বাস্থ্য বিভাগ। এখনো পর্যন্ত ৭ শত ৯২ জনের করোনা রিপোর্ট আসে । যার মধ্যে ৫১ জনের রিপোর্ট বাকি রয়েছে। এনিয়ে পুরো উপজেলায় ৮৯ জনের করোনা শনাক্ত হয়েছে।

এ বিষয়ে নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ বখতিয়ার উদ্দিন চৌধুরী জানিয়েছেন, রিপোর্ট পজিটিভ শুনার পর পর থেকে তিনি হোম কোয়ারেন্টাইনে চলে গেছেন। এদিকে উপজেলার জনসাধারণের কথা চিন্তা করে থানার সকল কার্যক্রম চালু রয়েছে এবং মানুষকে সেবা দেয়ার জন্য ২৪ ঘণ্টা পুলিশ নিয়োজিত রয়েছে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x