নাঙ্গলকোট পাটোয়ারী হাসপাতাল মালিকের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মামলা | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

নাঙ্গলকোট পাটোয়ারী হাসপাতাল মালিকের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মামলা

14 January 2020, 12:06:16

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার নাঙ্গলকোটের পাটোয়ারী জেনারেল হাসপাতাল ও আধুনিক ডায়াগনস্টিক সেন্টারের মালিক সাইফুল ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মামলায় আসামী করায় উপজেলার সর্বত্র তিব্র নিন্দা প্রতিবাধের জয় । স্থানীয়রা বলেছেন, সাইফুল ইসলাম পাটোয়ারী নাঙ্গলকোট পাটোয়ারী জেনারেল হাসপাতালের মালিক ও উপজেলা প্রাইভেট ক্লিনিক এসোসিয়েশনের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছে। কমিটি নির্বাচনের সময় নাঙ্গলকোট জেনারেল হাসপাতালের মালিক কামরুল হাসান স্বপনও একই পদে নির্বাচন করে সাইফুল ইসলামের নিকট পরাজিত হয়। তাছাড়া তাদের মধ্যে ব্যবসায়ী দ্বন্ধ ও রয়েছে বলে জানা যায়। তখন থেকে সাইফুলকে ঘায়েল করার জন্য স্বপন বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের ফন্দি আঁটে। গত শনিবার বিকালে স্বপনের মালিকাধীন নাঙ্গলকোট জেনারেল হাসপাতালের প্রাইভেট প্র্যাকট্রিস করা ডাক্তার জহির উদ্দিন বাবর স্থানীয় একটি মসজিদ থেকে আসরের নামাজ আদায় করে বের হলে কয়েকজন অজ্ঞাত দুর্বৃত্ত তার উপর হামলা চালিয়ে আহত করে। এ ঘটনায় জেনারেল হাসপাতালের মালিক স্বপনের সহযোগীতায় ডা. জহির উদ্দিন বাবর বাদী হয়ে নাঙ্গলকোট থানায় একটি মামলা দায়ের করে। ওই মামলায় স্বপন তার পুরনো দিনের শুত্রুতা উঠাতে পাটোয়ারী জেনারেল হাসপাতালের মালিক সাইফুল ইসলাম পাটোয়ারীকেও আসামী করা হয়। গতকাল সোমবার সাইফুল কুমিল্লার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত তার জামিন মঞ্জুর করে। তার পক্ষে মামলা পরিচালনা করেন, অ্যাডভোকেট জাহরুল ইসলাম। মামলার বিষয়ে ডাক্তার জহির উদ্দিনের মুঠো ফোনে জানতে চাইলে তিনি ফোনে কোন ধরনের বক্তব্য দিবেন না বলে জানিয়ে দেয়।নাঙ্গলকোট জেনারেল হাসপাতালের মালিক কামরুল হাসান বলেন, মামলা করার সাথে তিনি জড়িত নয়।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x