নাঙ্গলকোট পৌরবাজারে সংশপ্তক টিমের জীবাণুনাশক স্প্রে | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

নাঙ্গলকোট পৌরবাজারে সংশপ্তক টিমের জীবাণুনাশক স্প্রে

29 March 2020, 7:01:31

মোঃআব্দুর রহিম বাবলু, নাঙ্গলকোট প্রতিনিধি:-
করোনা মহামারিতে সহোযোগিতায় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে অধ্যয়নরত নাঙ্গলকোট উপজেলার শিক্ষার্থীদের নিয়ে গঠিত সেচ্ছাসেবী টিম ‘সংশপ্তক’ এর পৌরসভা টিম প্রধান সাইফুল ইসলাম সপ্নীলের প্রত্যক্ষ অংশগ্রহনে কর্মসূচি অনুযায়ী জনসচেতনতা বৃদ্ধি ও জীবাণুনাশক স্প্রে প্রদান করা হয় নাঙ্গলকোট পরো বাজার, রেলস্টেশন ব্যাংক, মসজিদ, এটিএম বুথ ও সরকারি অফিস সমূহে।
এসময় সাথে ছিলেন নুর ইসলাম রুদ্র- শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সাফায়েত হোসেন সোহরব- নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, মো: আব্দুর রহিম- নোয়াখালী সরকারি কলেজ, জাহিদুল ইসলাম জুয়েল- ঢাকা বিশ্ববিদ্যালয় , আরিফুর রহমান মজুমদার-ঢাকা কলেজ, মো: ইস্রাফিল-কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ প্রমুখ।

টিম প্রধান সাইফুল ইসলাম বলেন- আপনারা জানেন লগডাউনে সবকিছু বন্ধ থাকার ফলে দিনে এনে দিনে খাওয়া, দিনমজুর মানুষগুলোর এখন কোন কাজ নেই। তাই আর কয়েকদিন পরই তারা খাদ্য সংকটে পড়বে। আমরা ‘সংশপ্তক’ টিম এই গরীব খেটে খাওয়া মানুষগুলোর পাশে দাঁড়াতে চাই।
এর জন্য প্রয়োজন আপনাদের সহযোগিতা। আপনারা আপনাদের সাধ্যমত সবাই সবার সহযোগিতার হাত বাড়িয়ে দিবেন। আপনাদের সাহায্যগুলো আমরা অসহায় মানুষগুলোর কাছে পৌঁছে দিতে চাই।

সাহায্য পাঠানো মাধ্যমঃ
বিকাশ পার্সোনাল- 01928065200 বিকাশ পার্সোনাল- 01677884817
নগদ পার্সোনাল – 01833591530

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x