শিরোনাম
◈ ক্ষমতার পতন ও অপেক্ষার মিষ্টি ফল-মহসীন ভূঁইয়া ◈ নাঙ্গলকোটে দুই গ্রামের মানুষের চলাচলের প্রধান রাস্তাকে খাল বানিয়ে নিরুদ্দেশ ঠিকাদার! ◈ নাঙ্গলকোটের তিনটি প্রতিষ্ঠান পরিদর্শনে শিক্ষা মন্ত্রনালয়ের টিম ◈ নাঙ্গলকোটে শত বছরের পানি চলাচলের ড্রেন বন্ধ ,বাড়িঘর ভেঙ্গে ২’শ গাছ নষ্টের আশংকা ◈ পদ্মা সেতুর রেল সংযোগে খরচ বাড়লো ৪ হাজার কোটি টাকা ◈ অরুণাচল সীমান্তে বিশাল স্বর্ণখনির সন্ধান! চীন-ভারত সংঘাতের আশঙ্কা ◈ কুমিল্লার বিশ্বরোডে হচ্ছে দৃষ্টিনন্দন ইউলুপ- লোটাস কামাল ◈ দুই মামলায়খালেদার জামিন আবেদনের শুনানি আজ ◈ মাদকবিরোধী অভিযানএক রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১১ ◈ নাঙ্গলকোটে চলবে ৩ দিন ব্যাপী মাটি পরীক্ষা

নাঙ্গলকোট পৌরসভা প্রথম শ্রেণীতে উন্নীত হওয়া আনন্দ মিছিল

২০ এপ্রিল ২০১৮, ১১:২৫:০১

নিজস্ব প্রতিনিধি •
কুমিল্লার নাঙ্গলকোট পৌরসভা দ্বিতীয় শ্রেণী থেকে প্রথম শ্রেণীতে উন্নীত হওয়ায় পৌর মেয়র আবদুল মালেকের নেতৃত্বে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়। মিছিলটি পৌর ভবন থেকে শুরু হয়ে পৌর বাজারসহ গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে পৌর ভবন চত্বরে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সমাবেশে বক্তব্য রাখেন পৌরসভা মেয়র আবদুল মালেক। বক্তব্যে তিনি নাঙ্গলকোটকে এগিয়ে নেয়ার ক্ষেত্রে মাননীয় পরিকল্পনামন্ত্রী আ হ ম মোস্তফা কামাল (লোটাস কামাল) এর আন্তরিক সহযোগিতার জন্য ধন্যবাদ জানান এবং পাশাপাশি কাউন্সিলর, অফিস স্টাফ ও পৌরবাসীর সহযোগিতার কথা উল্লেখ করেন।

মেয়র আবদুল মালেক আমাদের নাঙ্গলকোট প্রতিনিধিকে বলেন, মাননীয় পরিকল্পনামন্ত্রীর অবদানেই নাঙ্গলকোট ৫০ বছর এগিয়ে গেছে। নাঙ্গলকোট পৌরসভা প্রথম শ্রেণীতে উন্নীত হওয়া আমাদের ও পৌরবাসীর জন্য অবশ্যই আনন্দের ও গর্বের।

সমাবেশ শেষে সকল কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন ব্যক্তিবর্গ মেয়র আবদুল মালেককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এতে উপস্থিত ছিলেন পৌর প্রকৌশলী মোঃ সাইফুল রহমান, সচিব মহসীনুর রহমান খান, হিসাব রক্ষক মর্জিনা বেগম, কাউন্সিলর মোঃ মহিন উদ্দিন ভূঁইয়া, মোশারফ হোসেন, সেলিম আহম্মদ মজুমদার, ছাদেক হোসেন, এমরান হোনেন বাহারসহ সকল কাউন্সিলর, অফিসের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ, সাংবাদিক এ এইচ এম আবুল খায়ের,  সাংবাদিক মো: জাহাঙ্গীর আলমসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ এবং যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ। উল্লেখ্য, গত ১৭ এপ্রিল নাঙ্গলকোট পৌরসভাকে প্রথম শ্রেণীতে উন্নীত করার ঘোষণা দেয়া হয়।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: