নাঙ্গলকোট প্রবাসী কল্যাণ ইউনিট’র অপ্রপ্রচারের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

নাঙ্গলকোট প্রবাসী কল্যাণ ইউনিট’র অপ্রপ্রচারের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন

9 May 2018, 10:59:33

মো. রেজাউল করিম রাজু, নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার নাঙ্গলকোট প্রবাসী কল্যাণ ইউনিট এর উদ্যোগে আজ বুধবার রওশন রফিক একাডেমির অস্থায়ী কার্যালয়ে প্রবাসী কল্যাণ ইউনিটির বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপ্রপ্রচারের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করেছেন বাংলাদেশ প্রতিনিধিরা। এ সময় বক্তব্য রাখেন, প্রবাসী কল্যাণ বাংলাদেশ প্রতিনিধি রিয়াজুল হক রেজু, মোহাম্মদ হানিফ, এস এম আলমগীর।

বক্তারা বলেন, গত ১৫ জুলাই ২০১৭ সালে প্রবাসী কল্যাণ ইউনিটের যাত্রা শুরু করে। এরপর থেকে দুস্থ ও অসহায়ী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ, গরীব রোগীদেরকে অর্থ দিয়ে সহযোগিতা, বন্যার্থদের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ করেন। আগামী ১৪ মে পৌরসভাসহ ১৩টি ইউনিয়নে ৩৫১ জনের মাঝে রমজান উপলক্ষে ইফতার সামগ্রি বিতরণ করা হবে।

বক্তারা আরো বলেন, প্রবাসী কল্যাণ ইউনিট একটি আতœ মানবতার সেবায় নিয়োজিত। প্রবাসীদের শ্রমের কিছু অর্থ দিয়ে এলাকার দুস্থ ও অসহায়ী মানুষদের পাশে থাকে। এই সংগঠনের বিরুদ্ধে অপ্রপ্রচার করলে সামাজের অবহেলিত জনগোষ্ঠির ক্ষতি হবে। তাই এই মিথ্যা অপ্রপ্রচারের বন্ধ করে সামাজের উন্নয়ন মূলক কাজে অংশ গ্রহণ করুন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, প্রবাসী কল্যাণ ইউনিটের সহ-সাংগঠনিক সম্পাদক মহিন উদ্দীন, সহ-দপ্তর সম্পাদক ইকবাল হোসেন।

 

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x