নারায়ণকোটে সঞ্চারনের বিনামূল্যে রক্ত পরীক্ষা ক্যাম্পিং | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

নারায়ণকোটে সঞ্চারনের বিনামূল্যে রক্ত পরীক্ষা ক্যাম্পিং

28 January 2017, 10:22:17

মাজহার রনি –

“রক্তের বন্ধনে,জীবনের আহবানে” এই স্লোগান নিয়ে মাববতার সেবার লক্ষে নারায়নকোট প্রিমিয়ার লীগ খেলায় সঞ্চারন আয়োজন করেছে একটি বিনামুল্যে রক্ত পরিক্ষা ক্যাম্প।সেখানে রক্ত পরিক্ষা কেন্দ্রে ছুটে আসে নানা বয়সের মানুষ।রক্তদান হল প্রাপ্তবয়স্ক সুস্থ মানুষের সেচ্ছায় রক্ত দেবার প্রক্রিয়া।একজন সুস্থ মানুষ প্রতি ৩মাস পর পর রক্তদান করতে পারে,রক্তদান সাস্থ্যের জন্য অনেক উপকারি। বছরে ৩ বার রক্তদান শরীরের লোহিত কনিকা গুলোর প্রানবন্ততা বাড়িয়ে তুলে ও নতুন কনিকা তৈরির পরিমান বাড়িয়ে দেয়। রক্তদানের ফলে হৃদরোগের ও হার্ট এট্যাক এর যুকি অনেকটাই কমে। তাছাড়া একজন মুমুর্ষ রোগীকে রক্ত দিয়ে বাছানোর ছেয়ে মানুষিক তৃপ্তি অন্য কোথায় পাওয়া সম্ভব না।সঞ্চারন এর রক্তপরীক্ষাকারি কাউসার জানান উক্ত এলাকা তথা জোড্ডা, কাশিপুর, নারায়নকোট,শংকরপুর সহ আশেপাশের সকল তরুন সমাজের কাছে সঞ্চারন এর বার্তা পোঁছিয়ে দেওয়া ও উক্ত এলাকায় যেকোনো দ্রুত প্রয়োজনে রক্ত সরবারহের লক্ষেই উক্ত আয়োজন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: