নারায়ণগঞ্জে ২৩ বোমা নিষ্ক্রিয়, চলছে উদ্ধার অভিযান | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ ◈ অনুকূল পরিবেশ হলে এইচএসসি পরীক্ষা ◈ কুমিল্লায় বিপুল ইয়াবাসহ দম্পতি আটক!

নারায়ণগঞ্জে ২৩ বোমা নিষ্ক্রিয়, চলছে উদ্ধার অভিযান

3 June 2017, 4:39:35

আমাদের নাঙ্গলকোট ডেস্ক ঃ

আজ শনিবার দুপুর ১টা পর্যন্ত উদ্ধার করা ২৩টি বোমা নিষ্ক্রিয় করা হয়েছে। ঢাকা থেকে যাওয়া মহানগর গোয়েন্দা পুলিশের একটি বিশেষজ্ঞ দল বোমা নিষ্ক্রিয় করার কাজ করছে।

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্বাচলের পাঁচ নম্বর সেক্টরে দ্বিতীয় দিনের মতো অস্ত্র উদ্ধার কার্যক্রম শুরু করেছে জেলা পুলিশ। একজন অতিরিক্ত পুলিশ সুপারের তদারকিতে কঠোর নিরাপত্তার মধ্যে এই কার্যক্রম চলছে।

এ বিষয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, উদ্ধার হওয়া অস্ত্র-গুলির মধ্যে ছোট বড় মিলিয়ে প্রায় ১০০টি বোমা রয়েছে। সকাল ৯টা থেকে সেগুলো নিষ্ক্রিয় করার কাজ চলছে।

এ ছাড়া আজ সকাল ১০টা থেকে অস্ত্র উদ্ধারের জন্য পানিতে জাল ফেলা হচ্ছে। তবে দুপুর পর্যন্ত কোনো অস্ত্র পাওয়া যায়নি। আগামীকাল রোববার আবারও লেকের পানি সেচে কার্যক্রম শুরু হতে পারে বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার।

গত বৃহস্পতিবার নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পূর্বাচলের পাঁচ নম্বর সেক্টর থেকে বিপুলসংখ্যক অস্ত্র উদ্ধার করে পুলিশ। সেখানকার একটি বাড়ি ও পাশের লেক থেকে এসব উদ্ধার করা হয়। মোট আটটি ব্যাগ থেকে এসব অস্ত্র উদ্ধার করা হয়।

গতকাল শুক্রবার সেখান থেকে ৬২টি চায়নিজ রাইফেল, ৪০টি এসএমজি, দুটি রকেট লঞ্চার, পাঁচটি পিস্তল, ২২টি হ্যান্ডগ্রেনেড, ৪৯টি মর্টার শেল, ৪৪টি ম্যাগজিন, গুলি, ডেটোনেটরসহ বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়।

 

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: