নিজেদের মতো করে কিছু আয়োজন রেখেছে (এসএলসি) বাংলাদেশের শততম টেস্ট ঘিরে! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ ◈ অনুকূল পরিবেশ হলে এইচএসসি পরীক্ষা ◈ কুমিল্লায় বিপুল ইয়াবাসহ দম্পতি আটক!

নিজেদের মতো করে কিছু আয়োজন রেখেছে (এসএলসি) বাংলাদেশের শততম টেস্ট ঘিরে!

12 March 2017, 9:30:10

বাংলাদেশের শততম টেস্টকে ঘিরে নিজেদের মতো করে কিছু আয়োজন রেখেছে শ্রীলংকা ক্রিকেট বোর্ড (এসএলসি)। শনিবার লংকান বোর্ডপ্রধান থিলাঙ্গা সামাথিপালা জানিয়েছেন, কলম্বোর পি সারা ওভারে ১৫ মার্চ থেকে শুরু হতে যাওয়া সেই ম্যাচে খেলা দুই দলের খেলোয়াড়রা পাবেন বিশেষ মেডেল।

ঐতিহাসিক এই ম্যাচটি বাংলাদেশে হলে হয়তো ব্যাপক আয়োজন হতো। তাই বলে বিনা আয়োজনে শততম টেস্ট খেলতে নামবে না বাংলাদেশ। বন্ধুত্বের হাত বাড়িয়ে দিয়েছে স্বাগতিক শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। ছোট্ট করে আয়োজন করছে। ১৫ মার্চ খেলা শুরুর আগে দুই দলের খেলোয়াড়দের মেডাল দেয়া হবে। বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন থাকবেন অতিথি হিসেবে।

গল আন্তর্জাতিক স্টেডিয়ামে এদিন মধ্যাহ্নভোজের বিরতিতে বাংলাদেশের সংবাদকর্মীদের নিজেদের পরিকল্পনা সম্পর্কে জানিয়েছেন সামাথিপালা। এ সময় তিনি বলেছেন, ‘আমাদের ভ্রাতৃপ্রতিম একটি এশিয়ান দেশ তার শততম টেস্ট আমাদের মাটিতে খেলবে। এই ম্যাচ আয়োজনের সুযোগ পেয়ে আমরা খুশি।

ওই ম্যাচ দেখতে শ্রীলংকায় যাবার কথা রয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একটি প্রতিনিধি দলের। ম্যাচের দিন সকালে ছোট আয়োজনে অতিথি হিসেবে থাকবেন দুই দেশের বোর্ড প্রধান, ‘দুই দলকে মেডেল দেয়া হবে, ম্যাচ শুরুর আগেই। ম্যাচ উদযাপন করতে দলের জন্য একটি ডিনার থাকবে। পি সারা ওভালে ওই ম্যাচ আয়োজন করতে পেরে আমরা গর্বিত।’

উল্লেখ্য, বাংলাদেশের টেস্ট মর্যাদা প্রাপ্তিতে জড়িয়ে আছে এই সামাথিপালার নাম। শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ডের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছিলেন ১৯৯৮-৯৯ সালে। সে সময় শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে সর্বাত্মক সহায়তা করা হয়েছিল। আবার তখন তিনি এশিয়ান ক্রিকেট কাউন্সিলেরও সভাপতি ছিলেন। এই পদে দায়িত্ব পালনকালীন তিনি বাংলাদেশের ক্রিকেটের উন্নতিতে বিভিন্নভাবে সহায়তা করেছিলেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: