নোয়াখালিতে আগুনে প্রায় দুই কোটি টাকা ক্ষতি! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

নোয়াখালিতে আগুনে প্রায় দুই কোটি টাকা ক্ষতি!

15 May 2017, 8:18:14

আবদুল মোতালেবঃ

নোয়াখালীর মাইজদীতে আগুন লেগে ছয়টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। এতে দুই কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।
রোববার (১৪ মে) ভোর ৪টার দিকে মাইজদীর পুরাতন বাসস্ট্যান্ডের কাছে নিশাত প্লাজা সংলগ্ন উত্তর পাশে এ অগ্নিকাণ্ড ঘটে।
ক্ষতিগ্রস্ত ছয় ব্যবসা প্রতিষ্ঠানের একটি সন্ধানী এন্টারপ্রাইজ। এর সত্ত্বাধিকারী মুলতানুর রহমান মান্না জানান, ভোরে দোকানগুলোতে আগুন জ্বলতে দেখে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে মাইজদী ফায়ার সাভির্সের একটি ইউনিট ঘটনাস্থলে এলেও পানির অভাবে কাজ করতে পারেনি। খবর পেয়ে চৌমুহনী ও কোম্পনীগঞ্জ ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট আসার পর প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নেভানো হয়।
কিন্তু ততক্ষণে মূল্যবান মালপত্রসহ সংবাদপত্রের পরিবেশক সন্ধানী এন্টারপ্রাইজ, রসমেলার শো-রুম, ভৌমিক মেডিকেল হল, গাড়ির খুচরা যন্ত্রাংশের দুই দোকান ও হায়দার ইলেকট্রনিক্স নামে ছয়টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে যায়।
এতে দুই কোটি টাকার ক্ষতি হয়েছে দাবি করে ক্ষতিগ্রস্তরা জানান, পাশের নিশাত প্লাজায় অবস্থিত লিটন আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে জ্বলন্ত সিগারেটের ফেলে দেয়া অংশ থেকে আগুনের সূত্রপাত হয়।
এদিকে, খবর পেয়ে সকালে নোয়াখালী পৌরসভার মেয়র শহিদ উল্যাহ খান সোহেল ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের সহায়তার আশ্বাস দেন।
মাইজদী ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক হুমায়ূন কবির বলেন, শুষ্ক মৌসুমে শহরের আশেপাশে পানি না পাওয়ায় আমাদের কাজ করতে দেরি হয়েছে। আগুন লাগার কারণ জানার চেষ্টা চলছে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: