নোয়াখালিতে ভয়াবহ অগ্নি কান্ডে ২০ টি দোকান পুড়ে ছাই | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

নোয়াখালিতে ভয়াবহ অগ্নি কান্ডে ২০ টি দোকান পুড়ে ছাই

12 April 2017, 11:22:13

আবদুল মোতালেব-
নোয়াখালীর সদর উপজেলার সোনাপুর বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় ২০টি দোকান আগুনে পুড়েছে বলে জানা গেছে । আর এতে অনন্ত প্রায় ২ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছে পাশের ব্যবসায়িরা।মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ওই বাজারে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। আগুনে পুড়ে যাওয়া দোকানগুলো হলো তৈলের দোকান , লেপ-তোষকের দোকান, ষ্টেশনারি দোকান ,মুদি দোকান, ঔষধের দোকান, সেলুন দোকানসহ ২২টি দোকান। স্থানীয় সুত্রে ও ব্যাবসায়ি ছায়েদ জানায় , সোনাপুর বাজারের একটি লেপ-তোষকের দোকান থেকে আগুনের সুত্র হয়। পরে মুুহুর্ত্তের মধ্যে আগুনের লেলিহান শিখা পার্শ্ববর্তী দোকান গুলোতে ছড়িয়ে পড়ে। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগীতায় প্রায় আধা ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে। এতে ২০টি দোকান পুড়ে যায় . এবং এতে প্রায় দুই কোটি টাকার ক্ষতি হয় । মাইজদী ফায়ার সার্ভিস ষ্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ন কবির নিজস্ব প্রতিনিধিকে সোনাপুর বাজারে দোকানে আগুন লাগার বিষয়টি নিশ্চিত করেছেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: