নোয়াখালিতে সংবাদ বিক্রতার উপর সন্ত্রাসী হামলা | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

নোয়াখালিতে সংবাদ বিক্রতার উপর সন্ত্রাসী হামলা

29 April 2017, 8:23:16

আবদুল মোতালেবঃ
নোয়াখালী জেলা শহর মাইজদী পত্রিকা বিক্রেতা মো. জহিরের(২২) এর উপর ও তার পরিবারের উপর সন্ত্রাসী হামলার হামলা চালিয়েছে একদল স্থানিয় সন্ত্রাসী । সন্ত্রাসীরা এই সময় জহির ও তার পরিবারের সদস্যদের বেদম মারধর করে। এতে জহিরের মা-বাবা সহ ৫ জন আহত হয়। সকালে পৌরসভার ২নং ওয়ার্ডের সাতানি বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন, মো. জহির (২২), তার বাবা নুর মোহাম্মদ (৬০), মা মরিয়ম নেছা (৫৫) সহ ৫ জন। স্থানীয় সুএের বরাত দিয়ে জানা যায় , পৌরসভার ২নং ওয়ার্ডের সাতানি বাড়ির বাসিন্দা জহির ও তার চাচা বাদশা মিয়া সাথে দীর্ঘ দিন ধরে বসত ভিটার রাস্তা নিয়ে বিরোধ চলে আসছিলো। এ নিয়ে জহির পৌরসভায় বিরোধ নিষ্পত্তির জন্য একটি আবেদন দাখিল করে। পরে পৌরসভার কর্তৃপক্ষ ২নং ওয়ার্ডের কাউন্সিলরকে বিষয়টি মীমাংসা করার দায়িত্ব দেয়। সালিশি বৈঠকের মাধ্যমে বিরোধটি মীমাংসার পথে। কিন্তু বাদশা মিয়া সালিশি বৈঠক উপেক্ষা করে বিরোধপূর্ণ জায়গায় ঘর নির্মাণ করতে গেলে জহির ও তার পরিবারের লোকজন এতে বাধা দেয়। পরে উভযপক্ষের মধ্যে বাকবিতন্ডার একপর্যায়ে বাদশা মিয়া বহিরাগত ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে জহির ও পরিবারের সদস্যদের উপর হামলা চালিয়ে বেদম মারধর করে। এতে জহির সহ ৫ জন আহত হয়। পরে স্থানীয় এলাকাবাসী আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। হামলায় বিষয়ে বাদশা মিয়ার সাথে যোগাযোগ করেও তার বক্তব্য পাওয়া যায়নি । সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানায় ,জমি বিরোধের জের ধরে হামলার খবর পেয়ে পুলিশ ঘটনারস্থল পরিদর্শন করেছেন . এবং উভয় পক্ষের মধ্যা কথা বলে সমঝোতা করার ব্যাপারে তিনি সাংবাদিকদের নিশ্চিত করেছেন ।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: