নোয়াখালীর কোম্পানীগঞ্জে ছাত্র লীগের দুই গ্রুফের সংর্ঘষে ১০ জন আহত | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ ◈ অনুকূল পরিবেশ হলে এইচএসসি পরীক্ষা
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ছাত্র লীগের দুই গ্রুফের সংর্ঘষে ১০ জন আহত

14 July 2017, 10:09:25

অাবদুল মোতালেব (নোয়াখালী) :

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার রামপুর ইউনিয়নে আধিপত্যকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার বিকালে  বামনী মহাবিদ্যালয়ে উক্ত সংঘর্ষের ঘটনা ঘটে। সংর্ঘর্ষে কমপক্ষে ১০জন আহত হয়েছে।

জানাযায়, উপজেলার রামপুর ইউনিয়নে বামনী মহাবিদ্যালয়ে ছাত্রলীগের কমিটি ঘটন ও আধিপত্যকে কেন্দ্র শহীদুল আলম রাব্বী ও আরমান গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে রামপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি শহীদুর আলম রাব্বী, ৬নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈম ও ৬নং ওয়ার্ড ছাত্রলীগের দিপকসহ কমপক্ষে ১০জন আহত হয়। আহতদেরকে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বিকেলে নাঈম অবস্থা আশংকাজনক দেখে তাকে নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এ বিষয়ে রামপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবু নাছের কচি জানান, বহিরাগত কিছু আরমানসহ ১৫/২০জন কলেজে এসে ছাত্রলীগ নেতা শহীদুর আলম রাব্বী, নাঈম ও দিপকের উপর হামলা চালাই। তাদেরকে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ও নোয়াখালী মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: