সর্বশেষ সংবাদ
◈ নাঙ্গলকোটে প্রবাসীর স্ত্রীকে চায়ের সঙ্গে ঔষধ মিশেয়ে অচেতন ◈ প্রতিটি আত্মহত্যায় প্ররোচনা দিচ্ছি আপনি-আমিও ◈ হামলা না চালাতে পাকিস্তানকে অনুরোধ ভারতের! ◈ পুঁজিবাজার শক্তিশালী করতে হবে-অর্থমন্ত্রী ◈ সম্পাদক পরিষদের সভাপতি মাহফুজ আনাম, সাধারণ সম্পাদক নঈম নিজাম ◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট থেকে পদত্যাগ করেছেন ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন ◈ নাঙ্গলকোটের কৃতি সন্তান তৈরি করেছে কৃত্রিম বুদ্ধিমত্তার ‘এডুবট’ ◈ বিনা খরচে বাংলাদেশিদের জন্য জাপানে চাকরির সুযোগ ◈ কুমিল্লায় চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে (৯) ধর্ষণের অভিযোগ উঠেছে ◈ তিতাসের জুনাব আলী উচ্চ বিদ্যালয়ের বিদ্যোৎসাহী হলেন জালাল সরকার

নয়াপল্টন কার্যালয়ে হান্নান শাহ’র মৃত্যুবার্ষিকী পালন

২৭ সেপ্টেম্বর ২০১৮, ১০:৪৯:৩৫

ডেস্ক রিপোর্ট ঃ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য বিগ্রেডিয়ার (অব.) আসম হান্নান শাহ’র দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল কর্মসূচি পালন করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে নয়াপল্টনে বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল পালন করা হয়। মিলাদ মাহফিলের আয়োজন করে হান্নান শাহ স্মৃতি সংসদ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাড. রুহুল কবির রিজভী আহমেদ। সভাপতিত্ব করেন দলের সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন।
অনুষ্ঠানে হান্নান শাহ’র আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। মোনাজাত পরিচলনা করেন ওলামা দলের সাধারণ সম্পাদক শাহ নেসারুল হক।

এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, বিএনপি নেতা এবিএম মোশাররফ হোসেন, কাজী রওনকুল ইসলাম টিপু, আবদুস সালাম আজাদ, ডা. মাজহারুল আলম, ময়মনসিংহ জেলা বিএনপি নেতা এমদাদুল হক মিলন, কাপাসিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সেলিম প্রমুখ।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: