পিএসএলে ম্যান অব দ্য ম্যাচ মাহমুদুল্লাহ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

পিএসএলে ম্যান অব দ্য ম্যাচ মাহমুদুল্লাহ

24 February 2017, 12:04:43

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে দুর্দান্ত বোলিং করেছে বাংলাদেশের মাহমুদুল্লাহ রিয়াদ। করাচি কিংসকে ৬ উইকেটে হারিয়েছে তারা। ৪ ওভারে মাহমুদুল্লাহ শিকার করেছেন ৩টি উইকেট। এর সুবাদে ম্যান দ্য ম্যাচ হয়েছেন এই স্পিনার।

টসে জিতে প্রথমে বোলিং করা সিদ্ধান্ত নেয় কোয়েটা। কিন্তু কুমার সাঙ্গাকারা ও বাবর আজম চমৎকার সূচনা এনে দেন করাচিকে। উদ্বোধনী জুটি থেকে আসে ৬৩ রান। এই জুটি ভাঙেন মাহমুদুল্লাহ রিয়াদ।

অষ্টম ওভারের শেষ বলে সাঙ্গাকারাকে ক্রিজ থেকে বের হয়ে এসে মারতে গিয়ে বল মিস করে স্ট্যাম্পিং এর ফাঁদে পড়েন।

এরপর দলীয় ৭৭ রানে বাবর আজম ও ৯৪ রানের মাথায় শোয়েব মালিককেও ফেরান এই ডানহাতি স্পিনার। ম্যাচে সর্বোচ্চ উইকেট শিকারী ছিলেন তিনিই।

মাহমুদুল্লাহর স্পিন ফাঁদে নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে ভালো সূচনাটা ধরে রাখতে পারেনি করাচি। নির্ধারিত ২০ ওভার শেষে ৬ উইকেটে করে ১৫৪ রান।

ব্যাট করতে নেমে ১৫৫ রানের টার্গেট ১৯ ওভারেই অতিক্রম করে কোয়েটা। আর এই জয়ের মাধ্যমে ৬ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে প্রথম দল হিসেবে প্লে-অফ নিশ্চিত করলো কোয়েটা গ্ল্যাডিয়েটর্স।

বল হাতে ২১ রানে ৩ উইকেট নেয়ার পাশাপাশি ব্যাট হাতে ৪ বলে ৮ রান করে অপরাজিত ছিলেন মাহমুদুল্লাহ।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: