(পিএসএল) ফাইনাল খেলার ছাড়পত্র পেয়েছেন এনামুল হক বিজয়! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

(পিএসএল) ফাইনাল খেলার ছাড়পত্র পেয়েছেন এনামুল হক বিজয়!

4 March 2017, 11:15:34

আজ লাহোরের উদ্দেশে ঢাকা ছাড়বেন এই ডান-হাতি ব্যাটসম্যান। গতকালই বিসিবির কাছে থেকে পাকিস্তান সুপার লীগের (পিএসএল) ফাইনাল খেলার ছাড়পত্র পেয়েছেন এনামুল হক বিজয়।

এদিকে, এনামুল নিজের দায়িত্বে যাচ্ছেন, তবে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সঙ্গে কথা বলে নিরাপত্তার বিষয়টি জেনে নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড- বিসিবি।

২০০৯ সালের ৩ মার্চ লাহোরে শ্রীলংকা টিম বাসে হামলা করেছিল বন্দুকধারী সন্ত্রাসীরা। এরপর থেকেই পাকিস্তানের মাটিতে আন্তর্জাতিক ক্রিকেট প্রায় বন্ধ। ভয়াবহ সেই হামলার ৮ বছর পূর্তির দিনেই বিসিবি থেকে লাহোরে খেলার ছাড়পত্র পান এনামুল।

কাল সন্ধ্যায় বিসিবির অনুমতি পাওয়ার পর দারুণ খুশি তিনি। এনামুল জানান, ‘আলহামদুলিল্লাহ, এই মাত্র (কাল) হাতে পেলাম। এখন অবশ্যই ভালো লাগছে। সব ঠিক থাকলে আগামীকাল (আজ) পাকিস্তান যাব।’

আগামীকাল ফাইনালে কোয়েটা গ্লাডিয়েটরসের হয়ে খেলবেন এনামুল। কোয়েটার কাছ থেকে প্রস্তাব পেয়ে বিসিবিকে জানান এনামুল। পাকিস্তানে যাওয়ার জন্য তাকে অনাপত্তিপত্র দেয়ার আগে অনেক আলোচনা হয়েছে বোর্ডে। বোর্ড সভাপতি পর্যন্তও গড়িয়েছে ব্যাপারটা।

বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ‘পাকিস্তানে যাওয়ার ব্যাপারে সিদ্ধান্ত দেয়াটা সহজ ছিল না। এটা নিয়ে অনেক আলোচনা হয়েছে। বিসিবি প্রেসিডেন্ট সিদ্ধান্ত ছেড়ে দিয়েছিলেন বিজয়ের হাতেই। যদিও সে নিজ দায়িত্বে যাচ্ছে, তারপরও আমরা পিসিবি সঙ্গে কথা বলেছি। নিশ্চিত হয়েছি যে, সর্বোচ্চ পর্যায়ের নিরাপত্তা দেয়া হবে।’

পিসিবি ক্রমাগত চেষ্টা করে যাচ্ছে পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেট ফিরিয়ে নেয়ার। পিএসএলের ফাইনাল লাহোরে আয়োজনের সিদ্ধান্ত সেই চেষ্টার পথেই একটি পদক্ষেপ। এর আগে বিদেশী কয়েকজন ক্রিকেটার জানিয়েছেন তারা পাকিস্তানে খেলতে যাবেন না।

 

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: