(পিএসএল) ফাইনাল লাহোরে খেলতে বিদেশী ক্রিকেটারদের অসম্মতি! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

(পিএসএল) ফাইনাল লাহোরে খেলতে বিদেশী ক্রিকেটারদের অসম্মতি!

15 February 2017, 9:46:38

ফিক্সিং বিতর্ক শেষ না হতেই নতুন দুশ্চিন্তা এসে হাজির হয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের। শেষ পর্যন্ত লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ফাইনাল খেলতে অসম্মতি জানালেন বিদেশি ক্রিকেটাররা।

গেলো সোমবার লাহোরে সন্ত্রাসী হামলায় কমপেক্ষ ১৩ জন নিহত হবার পর এমন সিদ্ধান্তের কথা জানান তারা। বিষয়টি নিশ্চিত করেছেন পিএসএল চেয়ারম্যান নাজাম শেঠি। পাকিস্তান সুপার লিগ (পিএসএল) শুরু হওয়ার আগেই লাহোরে প্রস্তাবিত ফাইনাল নিয়ে এমনিতেই দ্বিধায় ছিলেন বিদেশি ক্রিকেটাররা। ক্রিকেটারদের আন্তর্জাতিক সংগঠন-ফিকা অনেক আগে থেকেই লাহোরে ফাইনাল খেলা নিয়ে সতর্ক করে দিয়ে আসছিল।

পাকিস্তানের মাটিতে ম্যাচ না খেলার পরামর্শ ক্রিকেটারদের দিয়েছিল সংগঠনটি। সর্বশেষ লাহোরে বোমা বিস্ফোরণ সেখানে ফাইনাল খেলা নিয়ে বিদেশি ক্রিকেটারদের মনে নতুন করে আতঙ্কের সৃষ্টি হয়েছে।

নাজাম শেঠি বলেন, লাহোরে ফাইনাল খেলতে বিদেশি ক্রিকেটারদের এখনো বোঝানোর চেষ্টা করছে পিএসএল ম্যানেজমেন্ট। যদি তারা রাজি না হয়, সেক্ষেত্রে শুধু দেশের ক্রিকেটারদের দিয়েই লাহোরে ফাইনাল খেলা হবে।

পিএসএল চেয়ারম্যান নাজাম শেঠি কাল জানিয়েছেন, ‘সোমবারের বোমা বিস্ফোরণের পর বিদেশি ক্রিকেটাররা লাহোরে ফাইনাল খেলতে অস্বীকৃতি জানিয়েছে। যদি পাকিস্তানের নাগরিকেরা বিদেশিদের ছাড়াই ফাইনাল চায়, তাহলেই সেখানে ফাইনাল হতে পারে।’

তিনি আরও বলেন, ঘটে যাওয়া ঘটনা মর্মান্তিক। তবে শত্রুরা কখনো আমাদের অবস্থান থেকে সরাতে পারবে না। সন্ত্রাসীদের বিরুদ্ধে আমাদের যুদ্ধ চলছে, চলবেই।

এদিকে কয়েকটি সূত্র জানায়, বিদেশি ক্রিকেটার ছাড়া ফাইনাল অনুষ্ঠিত করার ঝুঁকি নেবে না পিএসএল প্রশাসন। তাই দুবাইতেই পিএসএলের ফাইনাল অনুষ্ঠিত হবার সম্ভাবনা থাকছেই। পিএসএলের গেলো আসরের ফাইনালও লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে হবার কথা ছিল্। তবে সেবারও সেখানে তা অনুষ্ঠিত করা সম্ভব হয়নি।

উল্লেখ্য, পাকিস্তান সুপার লিগের (পিএসএল) খেলা মাঠে গড়িয়েছে গেলো ৯ ফেব্রুয়ারি। আসছে ৫ মার্চ ওই স্টেডিয়ামে ফাইনাল হবার কথা।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: