শিরোনাম
◈ ক্ষমতার পতন ও অপেক্ষার মিষ্টি ফল-মহসীন ভূঁইয়া ◈ নাঙ্গলকোটে দুই গ্রামের মানুষের চলাচলের প্রধান রাস্তাকে খাল বানিয়ে নিরুদ্দেশ ঠিকাদার! ◈ নাঙ্গলকোটের তিনটি প্রতিষ্ঠান পরিদর্শনে শিক্ষা মন্ত্রনালয়ের টিম ◈ নাঙ্গলকোটে শত বছরের পানি চলাচলের ড্রেন বন্ধ ,বাড়িঘর ভেঙ্গে ২’শ গাছ নষ্টের আশংকা ◈ পদ্মা সেতুর রেল সংযোগে খরচ বাড়লো ৪ হাজার কোটি টাকা ◈ অরুণাচল সীমান্তে বিশাল স্বর্ণখনির সন্ধান! চীন-ভারত সংঘাতের আশঙ্কা ◈ কুমিল্লার বিশ্বরোডে হচ্ছে দৃষ্টিনন্দন ইউলুপ- লোটাস কামাল ◈ দুই মামলায়খালেদার জামিন আবেদনের শুনানি আজ ◈ মাদকবিরোধী অভিযানএক রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১১ ◈ নাঙ্গলকোটে চলবে ৩ দিন ব্যাপী মাটি পরীক্ষা

পৌঁছির যুব সমাজের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

১৬ মে ২০১৮, ১০:৪১:৪৫

মোশাররফ হোসেন,স্টাফ রিপোর্টারঃ

নাঙ্গলকোট উপজেলার মৌকারা ইউনিয়নের পৌঁছির গ্রামের যুব সমাজ কর্তৃক গঠিত পৌঁছির যুব উন্নয়ন সংস্থার সভাপতি তরুণ ছাত্রনেতা, বীর মুক্তিযোদ্ধার সন্তান তোফায়েল হোসেন খসরুর উদ্যোগে আজ বিকেলে হাসানপুর সিএনজি স্টেশন চত্বরে এলাকার গরীব ও দুস্থ্যদের মাঝে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এতে অত্র এলাকার ৫টি গ্রামের প্রায় ১৫০জন লোকের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। উক্ত ইফতার সামগ্রী বিতরণ উপলক্ষে সাবেক তুখোড় ছাত্রনেতা, মাদক বিরোধী আন্দোলনের অগ্রনায়ক জনাব তোফায়েল হোসেন খসরুর সভাপতিত্বে   এক আলোচনা সভার  আয়োজন করা  হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা, শিশুরোগ বিশেষজ্ঞ জনাব শফিকুর রহমান ভূঁইয়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা জনাব আব্দুল মালেক বি.কম, হাসানপুর ইক্বরা প্রি-ক্যাডেট স্কুলের সম্মানিত অধ্যক্ষ জনাব জামাল হোসেন,মৌকারা ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক জনাব এম.এ মতিন,ময়ূরা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক, বিশিষ্ট কবি ও সাহিত্যিক জনাব তাজুল ইসলাম, বিএনপি নেতা জনাব মকবুল হোসেন,চ্যানেল টুয়েন্টি ফোর এর রিপোর্টার এনামুল হক মিলন,বিশিষ্ট সমাজসেবক জনাব তাজুল ইসলাম কেরানী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আলোচনার বক্তারা যুব সমাজের এই উদ্যোগকে স্বাগত জানান এবং ভবিষ্যৎ এ আরো বড় পরিসরে এর আয়োজন করার জন্য অনুরুধ জানান। বিশেষ অতিথি বিশিষ্ট কবি সাহিত্যিক জনাব তাজুল ইসলাম স্যার বলেন,আজ আমার গর্ব হচ্ছে আমার ছাত্র আজ জনসেবায় নিজেকে সম্পৃক্ত করছে,মাদকের বিরুদ্ধে আন্দোলন করছে। আমি তার একজন শিক্ষক হিসেবে নিজেকে গর্বিত মনে করছি। সভাপতির বক্তব্যে জনান তোফায়েল হোসেন খসরু বলেন,আমি সবসময় গরীব ও মেহনতি মানুষের পাশে আছি এবং ভবিষ্যৎ জীবনে যেন থাকতে পারি তার জন্য আপনারা আমাকে সহযোগিতা করবেন এবং একটি বিষয়ে জনাব খসরু হুশিয়ারি জারি করেন। তিনি বলেন যারা মাদক বিক্রি করে এবং যারা সেবন করে তাদের বিরুদ্ধে আমার লড়াই আমার মৃত্যু পর্যন্ত চলবে। তিনি বলেন আমি আমার যুব সমাজ প্রয়োজনে কাপনের কাপড় গায়ে দিয়ে নামবো, এলাকা থেকে মাদক নির্মূল করবোই। এসময় উপস্থিত জনতা তাকে সাহস দিয়ে বলেন,এই লড়াইয়ে আমরা আপনার সাথে আছি,আপনি এই লড়াই চালিয়ে যান।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: