প্রকাশিত সংবাদের প্রতিবাদ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

29 April 2017, 8:05:24

স্টাফ রাইটার-দৈনিক আমাদের নাঙ্গলকোট-
গত ২৩ এপ্রিল২০১৭ তারিখে আমাদের নাঙ্গলকোট পত্রিকার অনলাইনে “নাঙ্গলকোটে মিটার দেওয়ার নাম করে ৪ লাখ টাকা আদায়!” শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন, উপজেলার ঢালুয়া ইউপির মগুয়া গ্রামের সাবেক মেম্বার মাছুম, ঢালুয়া হোমনাবাদ আর্দশ কলেজের প্রভাষক আমিন,, আবুল কাশেম, মাহবুবুল হক, জলিল বিএসসি সহ অভিযুক্তরা।

তারা পৃথক প্রতিবাদে জানান, আমরা এই ন্যাককারজনক ঘটনার জন্য তীব্র প্রতিবাদ জানাই। বাংলাদেশ সরকারের মাননীয় মন্ত্রী মহদয়ের আশার প্রতিফলন ঘটানোর জন্য নিজেরা দিনরাত প্ররিশ্রম করে যাচ্ছি। সকলেই জাতির জনকের আদর্শে উজ্জ্বীবিত। উপজেলা আওয়ামী লীগের সিদ্ধান্তেই সকল কার্যক্রম পরিচালিত হয়। সম্প্রতি কিছু অসৎ লোকের অপপ্রচারের কারণে এবং তারা পায়দা হাসিলের জন্য এমন মিথ্যা সংবাদ প্রকাশে কাজ করে।

তারা বলেন, প্রকাশিত সংবাদটি মিথ্যা, বানোয়াট, কাল্পনিক, দুরভিসন্ধিমূলক। তারা এরূপ মিথ্যা বিভ্রান্তিকর অসৎ উদ্দেশ্যমূলক মান হানিকর সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: