প্রকাশিত সংবাদের প্রতিবাদ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

26 July 2019, 11:56:32

গত ২৩ জুলাই আমাদের নাঙ্গলকোট  অনলাইন পত্রিকায় “তেরোখাদার ছাগলাদাহের বহু অপকর্মের হোতা তরুণ অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী” শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদে করেছেন খুলনা জেলা ছাত্রলীগের সদস্য মোঃ তরিকুল ইসলাম তরু। প্রতিবাদে তিনি জানান, উক্ত সংবাদে তার বিরুদ্ধে যা লেখা হয়েছে তা সবই ভিত্তিহীন ও মিথ্যা। তরু বলেন, প্রকৃতপক্ষে তার বিরুদ্ধে প্রতিহিংসা পরায়ণ হয়ে চরম মিথ্যাচার করা হয়েছে। প্রকৃত ঘটনা হল-ছাগলাদাহ উইনিয়ন বিএনপির সাবেক সভাপতি এস এম দ্বীন ইসলাম চেয়ারম্যান নির্বাচিত হয়ে বিএনপি’র আমলে সরকারি প্রকল্প লুটপাট করেছে।আবার আওয়ামীলীগ ক্ষমতায় আসলে আওয়ামীলীগের যোগদান করে কোটি কোটি টাকার সীমাহীন দুর্নীতি এবং প্রকল্প লুটপাট করে আঙ্গুল ফুলে কলাগাছ হয়েছে।তার দুর্নীতির বিরুদ্ধে তদন্ত হলে সে সামর্য়িক বরখাস্ত হয়। দীন ইসলামের দুর্নীতির বিরুদ্ধে অবস্থান নিলে সে দারুণভাবে ক্ষিপ্ত হয় এবং বিভিন্ন অপবাদ দিয়ে তার বিরেুদ্ধে অপপ্রচার করে।সর্বশেষ গত ২২ জুলাই দীন ইসলামের অপকর্ম,দুর্নীতি,সন্ত্রাসী কার্যকলাপ,সরকারি অর্থ লুটপাট,সরকারি খাস জমি দখল করে মার্কেট স্থাপনসহ নানাবিধ অনিয়মের বিরুদ্ধে খুলনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করলে সে চরমভাবে ক্ষিপ্ত হয়ে আজে বাজে বকে বেড়াচ্ছে। শুধু তাই নয় দীন ইসলাম তার পিছনে তেরখাদার একজন টাউট লেলিয়ে দিয়ে তার ভাবমূর্তি ক্ষুন্ন করছে। ওই টাউট দালালি করে তার বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা অপবাদ ছড়াচ্ছে। সংবাদে উল্লেখিত তথ্য সম্পূর্ণ মিথ্যা,বানোয়াট,ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত।তরিকুল জানান,ওই টাউট/দালাল নিজে বিএনপি করে আবার বিএনপির সাবেক নেতার কার্যাদি সম্পাদন করে।টাউট জানে না, লেখাপড়া, সারাদিন সাধারণ মানুষকে ব্লাক মেইল করার অপচেষ্টা চালায়। সে আবার দীন ইসলামের ছাপাই গায়। তরিক বলেন, দীন ইসলামের দালাল ও কুখ্যাত ঐ টাউট তাকে বলে, তুমি যে পদ চাও তোমাকে সেই পদে দেয়া হবে। তোমার ভাইও যে পদ চায় তাকেও দেয়া হবে। দীন ইসলাম না দেয় আমি তোমাকে দিব। দীন ইসলামের বিরোধীতা আর করোনা। ওই টাউটের কথা না শুনায় সে তার বিরুদ্ধে ভিত্তিহীন তথ্য সরবরাহ করছে। তিনি উক্ত ভূয়া সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান।

 

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x