প্রতিবিম্ব থিয়েটারের আয়োজনে বিভিন্ন নাট্য সংগঠনের ইফতার | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ ◈ অনুকূল পরিবেশ হলে এইচএসসি পরীক্ষা ◈ কুমিল্লায় বিপুল ইয়াবাসহ দম্পতি আটক!
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

প্রতিবিম্ব থিয়েটারের আয়োজনে বিভিন্ন নাট্য সংগঠনের ইফতার

2 June 2017, 5:57:11

হালিম সৈকত কুমিল্লা প্রতিনিধি
কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের নাট্য সংগঠন ভিক্টোরিয়া কলেজ  থিয়েটার (ভিসিটি’র) নব নির্বাচিত কার্যকরী ২০১৭-১৮ কমিটিকে  এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে সংবর্ধনা ও শুভেচ্ছা জ্ঞাপন করে সহযোগী সংগঠন সংলাপ ও প্রতিবিম্ব থিয়েটার।
শুরুতে সংলাপ প্রতিবিম্বের পক্ষ থেকে ভিসিটির নব নির্বাচিত কমিটির সভাপতি দেলোয়ার হোসেন জয় ও সাধারণ সম্পাদক রিপন চৌধুরী আপনের হাতে ফুলের তোড়া তুলে দেন সদস্যরা। পরে বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশনের কেন্দ্রীয় পরিষদের সদস্য ও প্রতিবিম্বের সভাপতি শাহজাহান চৌধুরীর সভাপতিত্ত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ভিসিটি’র বর্তমান ছাত্র উপদেষ্টা ও সাবেক সভাপতি মোঃ আল আমিন, সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান ছাত্র উপদেষ্টা ফারহানা আহম্মেদ, প্রতিবিম্ব থিয়েটারের সহ সভাপতি মাহফুজুর রহমান বাবু এবং ভিসিটি’র বর্তমান সভাপতি দেলোয়ার হোসেন জয়। এসময় উপস্থিত ছিলেন চৌকষ নাট্য সম্প্রদায়ের সদস্য ইলিয়াস সাগর, অধুনার ফখরুল, কুমিল্লা কলেজ থিয়েটারের আশিক পায়েলসহ অন্যান্য সদস্যরা। এ সময় বক্তরা কুমিল্লার সাংস্কৃৃতিক অঙ্গনকে সমৃদ্ধ করতে একে অপরের আন্তরিক সহযোগীতা কামনা করেন।

সর্বশেষ বিশিষ্ট্য নাট্য ব্যক্তিত্ব শাহজাহান চৌধুরীর আমন্ত্রণে কুমিল্লা ক্লাব ক্যান্টিনে ইফতারের মাধ্যমে সংবর্ধনা শুভেচ্ছা অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘোষণা করা হয়।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: