সর্বশেষ সংবাদ
◈ মারছে মানুষে মানুষ!- মোঃ: জহিরুল ইসলাম ◈ নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদকের নামে ভূয়া আইডি খুলে প্রতারনার ফাঁদ ◈ “কাজী জোড়পুকুরিয়া সমাজকল্যাণ পরিষদ” কমিটি গঠন ◈ ছাত্রদলের সভাপতি পদে জনপ্রিয়তার শীর্ষে বাগেরহাটের ছেলে হাফিজুর রহমান ◈ চৌদ্দগ্রাম থানার ওসির নির্দেশে কবরে রেখে যাওয়া বৃদ্ধ মহিলাকে হাসপাতালে ভর্তি করলো পুলিশ ◈ নাঙ্গলকোটে ইভটিজিংয়ে প্রতিবাদ করায় সন্ত্রাসী হামলা প্রতিবাদে মানববন্ধন ◈ আজ টাইগারদের দায়িত্ব বুঝে নেবেন ডোমিঙ্গো ◈ জাতীয় দিবসগুলো শিক্ষকদের ছুটি হিসেবে গণ্য করা হচ্ছে কেন? ◈ কুমিল্লা মর্মান্তিক দুর্ঘটনায় বাড়ছে লাশের সারি; নিহতের সংখ্যা বেড়ে ৮ জনে; পরিচয় মিলেছে সবার ! ◈ কুমিল্লার লালমাই উপজেলায় বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে ৭ যাত্রী নিহত

প্রতিবেলাতে তো খাবার খান,এই বেলা না হয় মামার জীবন বাঁচাতে খাবেন

২১ এপ্রিল ২০১৯, ৬:৩২:০৬

ফারজানা সুলতানা, আই ই আর ৪র্থ বর্ষ(ঢাকা বিশ্ববিদ্যালয়)

তার মামার চিকিৎসার আর্থিক সাহায্যের জন্য টিএসসি মেইন গেটে বাঙালি খাবার (ভর্তা, ভাজি, মাছ, ডিম, মাংস, পায়েস) এর স্টল খুলেছে। আজ রাত ১০ টা পর্যন্ত খাবার বিক্রি করা হয়েছে।আজকে ক্যাম্পাসের অনেক ভাইয়া-আপু এবং আরো অনেক শ্রদ্ধেয় বড় ভাই-আপুই যেয়ে খেয়ে এসেছেন।তাঁদের প্রতি আমরা অনেক অনেক কৃতজ্ঞ!কিন্তু এখনও আরো অনেক টাকা প্রয়োজন। ফারজানা আরো দুইদিন স্টল রাখবে বলেছে।কাল দুপুর ১২টা থেকেই খাবার পাওয়া যাবে টিএসসিতে।বিকালে জুস এবং রাতের খাবারের ও ব্যবস্থা রাখার যথাসম্ভব চেষ্টা করা হবে।খাবার অত্যন্ত সুলভ মূল্যের এবং বাজার করা থেকে রান্না সম্পূর্ণ তার নিজের হাতেই করা। তাই সবার কাছে মানবিক আবেদন সেখান থেকে যদি আমরা খাবার কিনে নেই তাহলে একজন প্রচন্ড আত্মসম্মানী এবং মহৎ মানুষের জীবন হয়তো বেঁচে যাবে।

আর যারা সাহায্য পাঠাতে চান –

01739893504
01747712659
01995326303

রকেট:

015213191095
019953263030

ব্যাংক একাউন্ট:

Md.Shafiqul Islam.
Acc no : 118.101.0240626
Bank : D.B.B.L.

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: