প্রত্যন্ত অঞ্চলের শিক্ষার্থীদের শিক্ষার আলোয় আলোকিত করছে বাহুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / নাঙ্গলকোট / বিস্তারিত

প্রত্যন্ত অঞ্চলের শিক্ষার্থীদের শিক্ষার আলোয় আলোকিত করছে বাহুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়!

3 June 2014, 5:14:13

আমাদের নাঙ্গলকোট ডেস্ক:03-06-2014:(আমাদের নাঙ্গলকোট ডটকম):

নাঙ্গলকোটের বাহুড়া রেজিঃ প্রাথমিক বিদ্যালয়কে গত বছর সরকরিকরণে অত্র বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা ও পরিচালনা কমিটির পক্ষ থেকে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। উপজেলা জোড্ডা ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলের দানবীর মাস্টার মফিজুর রহমান, সাবেক প্রধান শিক্ষক রবিউল হোসেন, হাজী মমতাজ উদ্দিন ৩৭ শতক জমি বিদ্যালয়ের নামে দান করে ১ জানুয়ারী ১৯৯৩ইং সনে বিদ্যালয়টি প্রতিষ্ঠা করেন। দীর্ঘ দুই দশকেরও বেশি সময় বিদ্যালয়টি বেসরকারী রেজিঃ হিসেবে শিক্ষা কার্যক্রম চালিয়ে আসছিল। প্রতিষ্ঠালগ্ন থেকে একজন শিক্ষক ও ৩ জন শিক্ষিকা নিরলসভাবে শিক্ষকতা করে আসছেন।

 

 

প্রধান শিক্ষক মোঃ হানিফ, সহকারী শিক্ষিকা বিবি ফাতেমা, কাউছার, মোসাঃ ফিরোজা। গত  বছরের মার্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশে ২৬ হাজার রেজিঃ প্রাথমিক বিদ্যালয়কে সরকারি ঘোষনা করেন। এতে বাহুড়া রেজিঃ প্রাথমিক বিদ্যালয়টিও সরকারি বিদ্যালয় হিসেবে রূপান্তরিত হয়।

জানাগেছে বিদ্যালয়টি প্রথমে একতলা ভবন নির্মাণ করেন সাবেক আওয়ামীলীগ এমপি মরহুম জয়নাল আবেদীন ভূঁইয়া ও ২য় পর্যায়ে দ্বিতল ভবন করেন বিএনপির সাবেক সংসদ সদস্য আবদুল গফুর ভূঁইয়া। নাঙ্গলকোট সদর থেকে প্রায় ১০ কিঃ মিঃ দূরবর্তী প্রত্যন্ত পাড়া-গাঁয়ে প্রতিষ্ঠানটি শিক্ষার আলো জ্বালিয়ে আসছে নিবেদিত ভাবে।

বাপ্পি মজুমদার ইউনুস:03-06-2014(আমাদের নাঙ্গলকোট ডটকম) – See more at: http://www.amadernangalkot.com/2014/06/03/%e0%a7%a8%e0%a7%ab-%e0%a6%9c%e0%a7%81%e0%a6%a8-%e0%a6%a8%e0%a6%be%e0%a6%99%e0%a7%8d%e0%a6%97%e0%a6%b2%e0%a6%95%e0%a7%8b%e0%a6%9f-%e0%a6%aa%e0%a7%8c%e0%a6%b0%e0%a6%b8%e0%a6%ad%e0%a6%be%e0%a6%b0/#sthash.ls64O9M1.dpuf

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: