প্রথম কোয়ালিফায়ার ম্যাচে মুখোমুখি হচ্ছে কোয়েটা-পেশোয়ার! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ ◈ অনুকূল পরিবেশ হলে এইচএসসি পরীক্ষা ◈ কুমিল্লায় বিপুল ইয়াবাসহ দম্পতি আটক!

প্রথম কোয়ালিফায়ার ম্যাচে মুখোমুখি হচ্ছে কোয়েটা-পেশোয়ার!

28 February 2017, 12:05:11

ঘরোয়া টি-টোয়েন্টি আসর পাকিস্তান সুপার লীগে প্রথম কোয়ালিফায়ার ম্যাচে মুখোমুখি হচ্ছে বাংলাদেশি তারকা তামিম-সাকিবের পেশোয়ার জালমি ও মাহমুদুল্লাহর কোয়েটা গ্ল্যাডিয়েটর্স।

রোববার আসরের প্রথম পর্বের শেষ ম্যাচে ইসলামাবাদ ইউনাইটেডের বিপক্ষে জয় কুড়ায় করাচি কিংস। এতে তালিকার শীর্ষ দুই স্থান নিশ্চিত হয় পেশোয়ার-কোয়েটার। তালিকার শীর্ষ দুই স্থানে পেশোয়ার-কোয়েটার সংগ্রহ সমান ৯ পয়েন্ট। তবে রান রেটে এগিয়ে তামিম-সাকিবের পেশোয়ার।

তৃতীয় ও চতুর্থ স্থানে সমান ৮ পয়েন্ট সংগ্রহ শিরোপাধারী ইসলামাবাদ ইউনাইটেড ও করাচি কিংসের। পাঁচ দলের আসরের প্রথম পর্ব থেকেই বিদায় নিয়েছে লাহোর কালান্দারস।

পিএসএল পয়েন্ট তালিকা
দল         ম্যাচ     জয়     হার     প-     প.     গড়
পেশোয়ার    ৮     ৪     ৩      ১     ৯     +০.৩০৯
কোয়েটা     ৮     ৪     ৩     ১     ৯     +০.১৬৬
করাচি     ৮     ৪     ৪     ০     ৮     -০.০৯৮
ইসলামাবাদ     ৮     ৪     ৪     ০     ৮     -০.১৩৯
লাহোর     ৮     ৩     ৫     ০     ৬     -০.২২৩

তাই প্রথম কোয়ালিফায়ার ম্যাচে আগামীকাল শারজাহ মাঠে মুখোমুখি হবে পেশোয়ার-কোয়েটা। খেলা শুরু বাংলাদেশ সময় রাত ১০টায়। এই ম্যাচের বিজয়ী দল পৌঁছে যাবে ফাইনালে। তবে আরেকটি সুযোগ থাকবে বিজীত দলের ।

আসরের এলিমিনেটর ম্যাচে ইসলামাবাদ-করাচির লড়াইয়ের বিজয়ী দলের সঙ্গে দ্বিতীয় কোয়ালিফায়ারে খেলবে তারা। আগামী ৫ মার্চ লাহোরে এবারের টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হতে যাচ্ছে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: