প্রধানমন্ত্রী দেশে ফিরলেই নবম ওয়েজ বোর্ড: তথ্যমন্ত্রী | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

প্রধানমন্ত্রী দেশে ফিরলেই নবম ওয়েজ বোর্ড: তথ্যমন্ত্রী

21 April 2018, 8:34:22

খন্দকার আলগীর হোসাইন•
প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ফিরলেই সাংবাদিকদের জন্য নবম ওয়েজ বোর্ডের প্রজ্ঞাপন জারি করা হবে বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।



শনিবার সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে আয়োজিত মিট দ্যা প্রেস অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

এছাড়াও তথ্যমন্ত্রী জানান, বিনা কারণে সাংবাদিকদের যেন চাকরি না যায় সে বিষয়েও সরকার নীতিমালা তৈরি করবে।

ডিজিটাল নিরাপত্তা আইনের কারণে সাংবাদিকরা ক্ষতিগ্রস্ত হবেন না উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, ডিজিটাল জগতটা বর্তমানে অপরাধের কবলে পড়েছে। রাষ্ট্র ও সমাজ এতে বিব্রত হয়ে পড়েছে। জাতিকে নিরাপদ রাখতে এবং সাইবার ক্রাইম মোকাবিলায় প্রকৃত অপরাধীকে শনাক্ত করার জন্যই এই আইন করা হচ্ছে। তবে এক্ষেত্রে গণমাধ্যমের কাজে যাতে বিঘ্ন না ঘটে সে দিকে নজর দেয়া হবে। সরকার এমন কিছু করবে না যাতে সাংবাদিকদের কণ্ঠরোধ হয়।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x