প্রধান মন্ত্রীর আস্থাভাজন খুলনা ১এর কর্নধর শেখ সোহেল দাকোপ বটিয়াঘাটায় ত্রান ও ঈদ উপহার বিতরণ করেন | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ ‘করোনা প্রতিরোধে ছাত্রলীগ নয়, সাংগঠনিক কার্যক্রমে ছাত্রদল এগিয়ে’ ◈ সকালে বাবার মৃত্যু, বিকেলে ছেলের ◈ নাঙ্গলকোট সাংবাদিক সমিতির বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত ◈ প্রধানমন্ত্রীর কার্যালয় হতে গৃহীত তেরখাদায় ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ◈ মানবতার ফেরিওয়ালা এমপি আব্দুস সালাম মুর্শেদী ◈ সুন্দরবন থেকে হরিণের মাংস,মাথা,ও পা উদ্ধার ◈ করোনার চাইতেও ভয়াবহ রূপ নিয়েছে ধর্ষণ ◈ মরচেপড়া মানুষ ____ মোঃ মাহমুদুল হাসান কিরণ ◈ ধর্ষণ মামলার মাস হতে চললেও এখনো গ্রেপ্তার হয়নি আসামি ◈ বাংলাদেশে করোনার ভ্যাকসিন আবিষ্কারের ঘোষণা দিল গ্লোব বায়োটেক লিমিটেড।
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

প্রধান মন্ত্রীর আস্থাভাজন খুলনা ১এর কর্নধর শেখ সোহেল দাকোপ বটিয়াঘাটায় ত্রান ও ঈদ উপহার বিতরণ করেন

26 May 2020, 8:42:04

মহিদুল ইসলাম শাহীন: দাকোপ ও বটিয়াঘাটা উপজেলা খুলনা ১ আসন এলাকায় সমগ্র ইউনিয়ন ও ওয়ার্ড আ,লীগ নেতৃবৃন্দের মাদ্যমে পৃথক পৃথক ভাবে প্রথমে খাদ্য সামগ্রী এবং পরে ঈদের আগের দিন পর্যন্ত শাড়ি ও লুঙ্গি গ্রাম ভিত্তিক বাছাইকৃত গরীব ও অসহায়দের বাড়িতে বাড়িতে পৌছায় দেন। প্রায় ৫ হাজার পরিবারের মধ্যে ত্রান ও ঈদ সামগ্রী বিতরণ করেন শেখ সোহেলের পক্ষের নেতৃবৃন্দ। করেনা ভাইরাসের কারণে অসহায় ও দুস্থ মানুষের মধ্যে খুলনা ১ আসনের দাকোপ ও বটিয়াঘাটা উপজেলার আগামীর কর্নধর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র সম্ভাব্য এমপি প্রার্থী শেখ সোহেল। তার পক্ষে মধ্য রাত পর্যন্ত ত্রান ও ঈদ উপহার বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন খুলনা যুবলীগের উজ্জল নক্ষত্র শেখ মোঃ আবু হানিফ,বটিয়াঘাটা উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মিজানুর রহমান মিলন, খুলনা জেলা ছাত্র লীগের সাবেক সাঃ সম্পাদক মুশফিকুর রহমান সাগর, উপজেলা ছাত্র লীগ সাবেক সভাপতি অরিন্দম গোলদার, ইউনিয়ন আ,লীগ সভাপতি হাদি উজ্জামান হাদী,সম্পাদক রবীন্দ্রনাথ সরকার, ছাত্র লীগ নেতা সুরোজিত মন্ডল, যুবলীগ নেতা জিয়াউর রহমান জিয়া, ওয়ার্ড আ,লীগ সভাপতি সরদার জাকির হোসেন, সম্পাদক মহিদুল ইসলাম শাহীন, আ,লীগ নেতা হাচান গাজী, শহিদুল মেম্বর, শফিকুল ইসলাম প্রমুখ। কোন রকম প্রচার-প্রচারনা ছাড়া নীরবে বাড়িতে বাড়িতে এসকল মালামাল পৌঁছে দেন নেতৃবৃন্দ।
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শেখ সোহেল বলেন,করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের ফলে বর্তমান সময়ে সমাজের নিম্ন আয়ের মানুষের পাশাপাশি মধ্যবিত্ত পরিবারগুলো অসহায়ভাবে বন্দি দিন যাপন করছে। কেননা মানুষের সমস্ত ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকায় মধ্যবিত্ত পরিবারগুলো কারো কাছে হাত পেতে সাহায্য চাইতে পারছে না। ফলে এই মধ্যবিত্ত অসহায় পরিবারগুলোর জন্য রাতের আঁধারে তাদের ঘরের দরজার সামনে সামান্য উপহার রেখে চলে আসছেন আমার স্নেহের কিছু লোকজন। দেশের এই সংকট মুহূর্তে রাজনৈতিক দৃষ্টিকোণ বিবেচনা না করে,সবাইকে মানুষের কল্যাণে এগিয়ে আসা উচিত বলে আমি মনে করি। পাশাপাশি সমগ্র বাংলাদেশসহ খুলনা ১ আসনের সবাইকে আল্লাহ পাক হেফাজত করুন এই কামনা করছি।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: