প্রবাসের আলো’র আহবায়ক কমিটি গঠনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

প্রবাসের আলো’র আহবায়ক কমিটি গঠনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

18 July 2018, 11:40:42

নিজস্ব প্রতিবেদক•
কিছুসংখ্যক যুবক-তরুন ও প্রবাসী ও দেশের সমন্বয়ে প্রতিষ্ঠিত হওয়া সেচ্ছাসেবী সংগঠন, আত্মমানবতার সেবায় নিয়োজিত প্রবাসের আলোর উদ্যোগে সুবিধা বঞ্চিতদের পাশে দাঁড়ানোর মহান কাজে নিজেদেরকে নিয়োজিত করেছেন। তারই ধারাবাহিকতার সাথে সংগঠনের কাজকে আরো গতিশীল করার লক্ষে সংগঠনের নতুন আহবায়ক কমিটি গঠন করার প্রস্তুতি সভার আয়োজন করেছে সংগঠনের নীতিনির্ধারকগন। আগামী সাপ্তাহে আহবায়ক কমিটি ঘোষনা আসতে পারে বলে জানিয়েছেন সংগঠনের একজন উর্ধতন সমাজকর্মী।

সামাজিক ব্যক্তিত্ব ও দৈনিক আমাদের নাঙ্গলকোট পত্রিকার সম্মানিত ব্যবস্থাপনা সম্পাদকের ছায়ায় গড়ে উছেঠে এই সামাজিক সংগঠনেটি- আর প্রবাসের আলোকে আলোকিত করার জন্য কাজ করে যাচ্ছেন দৈনিক আমাদের নাঙ্গলকোট পত্রিকার সম্পাদক ও প্রকাশক কবি ও সাংবাদিক বাপ্পি মজুমদার ইউনুস।

এ সময় উপস্থিত ছিলেন- দৈনিক আমাদের নাঙ্গলকোট সম্পাদক ও প্রকাশক বাপ্পি  মজুমদার ইউনুস, বটতলী ইউনিয়ন সাবেক সভাপতি আলী হায়দার মাসুদ, সাবেক সাংগঠনিক সম্পাদক জে আই শিপন, সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিকা আমাদের নাঙ্গলকোট পত্রিকার আর্দশ সদর প্রতিনিধি মানিক নিজাম উদ্দিন,  কান্দাল গ্রামের সমন্ময়ক মেরাজ হুসাইন অপূর্ব,  প্রমুখ।

এছাড়াও অনলাইনে মিটিং অংশ গ্রহন করেন বেশ কিছু কর্মী।

প্রেস বিজ্ঞপ্তি: ফরম ছাড়া হচ্ছে, ফরম সংগ্রহ করে সমাজ সেবায় নিজেকে সামিল করার জন্য সবাইকে অনুরোধ করছি।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: