ফকরিহাটে তৃতীয় শ্রনেীর ছাত্রীকে র্ধষনরে অভযিোগে আটক-১ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ফকরিহাটে তৃতীয় শ্রনেীর ছাত্রীকে র্ধষনরে অভযিোগে আটক-১

29 March 2020, 8:29:51

ফকরিহাট প্রতনিধিি :
ফকরিহাটে তৃতীয় শ্রনেীর এক ছাত্রীকে র্ধষনরে অভযিোগে অসতি মন্ডল (৫২) কে আটক করছেে মডলে থানা পুলশি। ঘটনাটি ২৮র্মাচ আনুমানকি বকিাল সাড়ে তনিটার দকিে উপজলোর মূলগর ইউনয়িনরে কলকলযিা এলাকায় ঘটছে।ে এ ব্যাপারে ভকিটিমিরে মাতা ২৮ র্মাচ নজি বাদী হয়ে র্ধষনরে অভযিোগে সংশ্লষ্টি মডলে থানায় নারী ও শশিু নর্যিাতন দমন আইনে একটি মামলা দায়রে করছেনে। পুলশি ও ভকিটমিরে পরবিার জানান, ঘটনার সময় বাড়ীতে কউে না থাকার সুবাদে উক্ত শশিুকন্যাকে ঘরে একা পয়েে একই এলাকার অসতি মন্ডল নামরে দুই সন্তানরে জনক তাকে জোর র্পূবক র্ধষন করে পালয়িে যায়। পরবিাররে লোকজন বাড়ীতে এসে ময়েকেে অসুস্থ অবস্থায় পড়ে থাকতে দখেে জানতে চাইলে তখন তার পরবিারকে বস্তিারতি ঘটনা জানায়। বষিয়টি তাৎক্ষনকি স্থানীয়দরে অবহতি করার পর থানা পুলশিরে নকিট জানায়। ঘটনার রাতইে গ্রাম পুলশি ও স্থানীদরে সহযোগতিায় অসতি মন্ডলকে পুলশি আটক করতে সক্ষম হয়। ২৯র্মাচ মামলার তদন্তকারী র্কমর্কতা এসআই মরয়িাম বগেম সমিা, ভকিটমিরে ডাক্তারী পরীক্ষার জন্য বাগরেহাট সদর হাসপাতালে পাঠয়িছে।ে এ ব্যাপারে মডলে থানার অফসিার ইনর্চাজ আবু সাঈদ মোঃ খায়রুল আনাম প্রাথমকিভাবে র্ধষনরে আলামত পাওয়া গছেে বলে জানয়িছেনে। ডাক্তারী পরীক্ষা ও তদন্ত সাপক্ষেে বস্তিারতি তথ্য উদঘাটন করা সম্বব হবে বলে তনিি জানান।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x