ফকিরহাটের লখপুরে প্রতিপক্ষের হামলায় আহত-৪ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

ফকিরহাটের লখপুরে প্রতিপক্ষের হামলায় আহত-৪

4 June 2017, 5:10:21

          

খুলনা ব্যুরো

গতকাল ফকিরহাট লখপুরের জলছত্র বটতলা এলাকায় ঘের সংক্রান্ত বিষয় নিয়ে এক শালীসি বৈঠকে প্রতিপক্ষের হামলায় ৪ জন আহত হয়। আহতরা হলেন জাড়িয়া মাইটকুমড়া এলাকার লখপুর ৬নং ওয়ার্ড আওয়ামি লীগের সভাপতি মোঃ আলতাফ হোসেন(৫২), লখপুর ইউনিয়ন ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক মোঃ হোসাইন আলী(২৮), লখপুর ৬নং ওয়ার্ড কৃষকলীগের সভাপতি জালাল ফরাজি(৪৫) ও ওয়ার্ড আওয়ামি লীগের সদস্য আকরাম সরদার(৪৮)।

সূত্রে জানা যায়, একটি ঘের সংক্রান্ত বিষয় নিয়ে দুইপক্ষ শালীসি বৈঠকে বসে। একপর্যায়ে উত্তেজিত হয়ে প্রতিপক্ষ দল উক্ত মোঃ আলতাফ হোসেন ও তার লোক-জনের ওপর হামলা চালায়। শাহীন মোল্লার নেতৃত্বে মোহাম্মদ মোল্লা, মইন উদ্দিন মোল্লা ও হুমায়ুন মোল্লা উক্ত ব্যক্তিদের ওপর অতর্কিত চেয়ার ও তালা দিয়ে আক্রমন চালায়। এ সময় উক্ত চার ব্যক্তি আহত হয়। আহতদের ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এর মধ্যে আকরাম সরদার গুরুতর আহত হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ফকিরহাট হাসপাতালে আহতদের পরিদর্শন করেন ফকিরহাট উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শেখ ইমরুল হাসান। এ রিপোর্ট লেখা পর্যন্ত ফকিরহাট মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: