ফকিরহাটে হোম কোয়ারেন্টাইন মানছে না এলাকাবাসী | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ফকিরহাটে হোম কোয়ারেন্টাইন মানছে না এলাকাবাসী

7 April 2020, 1:44:59

ফকিরহাট প্রতিনিধিঃ
দেশে ক্রমেই বৃদ্ধি পাচ্ছে করোনায় আক্রান্তের সংখ্যা। করোনা ভাইরাসের সংক্রমন এড়াতে মানুষের ঘরে থাকার বিষয়টি নিশ্চিত করার জন্য সর্বদা কাজ করে চলেছে প্রশাসন। সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য প্রশাসনের পক্ষ থেকে বার বার তাগিদ দেওয়া হলেও তা মানছে না বাগেরহাটের ফকিরহাট উপজেলার বাসিন্দারা। শুধুমাত্র ঔষধ ও নিত্য প্রয়োজনীয় পণ্যদ্রব্যের দোকান গুলো খোলা থাকার কথা থাকলেও খোলা ছিলো বিভিন্ন স্থানের চায়ের দোকান, কাপড়, কসমেটিকস সহ নানা ধরনের দোকান। তাছাড়া মানুষের মাঝে তিন ফুট দূরত্ব বজায় রাখার কথা থাকলেও তা মানা হয়নি কোথাও। দেখা যায়নি অনেকের মুখে মাস্কও। জনসচেতনতা বৃদ্ধির জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাইকিং করা হচ্ছে। তাছাড়াও আজ থেকে সন্ধা ৭টার পর ওষুধের দোকান ছাড়া সব ধরনের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ দিয়েছে উপজেলা প্রশাসন। আজ সকাল থেকে অপ্রয়োজনীয় দোকান গুলো বন্ধ করার জন্য কঠোর অবস্থানে ছিলেন ফকিরহাট বাজার কমিটি। ফকিরহাট পুরাতন বাজার কমিটির সাধারন সম্পাদক খান হারুন অর রশিদ জানান- তাদের পক্ষ থেকে বাজারের নিত্য প্রয়োজনীয় দোকান ছাড়া সব ধরনের দোকান বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। আর যদি তাদের নির্দেশনা কেউ অমান্য করে তাহলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি। এদিকে মানুষের ঘরে থাকা নিশ্চিত করতে বার বার টহোল দিচ্ছেন বাংলাদেশ সেনাবাহীনির সদস্যরা।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x