ফকিরহাট উপজেলা সে¦চ্ছাসেবক লীগের জরুরী সভা অনুষ্ঠিত | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ফকিরহাট উপজেলা সে¦চ্ছাসেবক লীগের জরুরী সভা অনুষ্ঠিত

8 April 2018, 8:58:47

ফকিরহাট প্রতিনিধিঃ
গত ৬ এপ্রিল সন্ধায় ফকিরহাট উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ইমরুল হাসানের নিজস্ব কার্যালয়ে এক জরুরী আলোচনা সভার আয়োজন করা হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শেখ ইমরুল হাসান ও পরিচালনা করেন সদস্য সচিব কাজী বেলাল সাইদ। উক্ত সভায় আরও উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অন্যতম সদস্য ও বেতাগা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অলিপ দাশ, সাধারন সম্পাদক আলমগীর হোসেন আলআমিন, উপজেলা আহবায়ক কমিটির সদস্য শেখ রফিকুল ইসলাম রেজা, দেবাশীষ দাশ, খান আমান, শেখ ফারুখ হোসেন, পরেশ দেবনাথ, দাউদ ফকির, মোঃ সাব্বির হাসান কানন, উজ্জল হাওলাদার, আসলাম শেখ, অসীত দাশ, আল ইমরান রনি, বিপ্লব গোলদার, সরদার রহমত আলী, একরামুল কবির নান্নু, শেখ হুমায়ুন কবির সহ স্বেচ্ছাসেবক লীগের সকল নেতা কর্মী বৃন্দ। উক্ত সভায় শেখ ইমরুল হাসান তার বক্তব্যের মাধ্যমে জানান ফকিরহাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সুস্থ্য ধারার রাজনীতির প্রবর্তক স্বপন দাশ গত মার্চ মাসের ৪ তারিখ দল থেকে পদত্যাগ করায় আমরা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটির সকল নের্তৃবৃন্দ, ১টি ইউনিয়ন কমিটি ও ২১টি ওয়ার্ড কমিটির সকল নের্তৃবৃন্দ কেউই তার এই অপ্রত্যাশিত সিদ্ধান্তকে মেনে নিতে পারছি না। আমরা উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নিজস্ব উদ্যোগে ফকিরহাট উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠন, ফকিরহাটের নৌকা প্রতিকের সকল ইউপি চেয়ারম্যান ও ৮ টি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি-সম্পাদক সহ আওয়ামী লীগের সকল নেতা-কর্মীদের আহবান করবো যাতে সবাই একত্রিত হয়ে আমাদের অভিবাবক স্বপন দাশের পদত্যাগ প্রত্যাহারের জোর দাবি জানাতে পারি।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x