ফুরসন্দি ইউনিয়নে দীর্ঘদিনের বিরোধ মিমাংসা করার জন্য শান্তি সমাবেশ অনুষ্ঠিত | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ফুরসন্দি ইউনিয়নে দীর্ঘদিনের বিরোধ মিমাংসা করার জন্য শান্তি সমাবেশ অনুষ্ঠিত

22 June 2017, 11:14:02

 

ঝিনাইদহ সংবাদদাতাঃ-

ঝিনাইদহ সদর উপজেলার ফুরসন্দি ইউনিয়নে দীর্ঘদিনের বিরোধ মিমাংসা করার জন্য শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখের আহ্বানে ফুরসন্দি ইউনিয়নের ধনঞ্জয়নপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ সমাবেশে অনুষ্ঠিত হয়। সেসময় ওই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান এ্যাড. আব্দুল মালেক, সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শিকদার শহিদুল ইসলাম, নারিকেলবাড়ীয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই শামসুজ্জোহাসহ আওয়ামী লীগ ও অংঙ্গসংঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

 

শান্তি সমাবেশে প্রধান অতিথি ওসি এমদাদুল হক শেখ বলেন, ফুরসন্দি ইউনিয়নের দুটি গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে যে বিরোধ চলে আসছিল আজ তা নিরসন হল। ঝিনাইদহের পুলিশ সুপার মিজানুর রহমানের নির্দেশে সদর উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে তৈরী করার জন্য আমরা কাজ করে যাচ্ছি। সদর উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সদর থানা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরই অংশ হিসেবে আজকের এই শান্তি সমাবেশ। ওসি বলেন, সমাজ থেকে সকল অন্যায়, অপরাধ দুর করতে পুলিশের পাশাপাশি সাধারণ মানুষকে এগিয়ে আসতে হবে।

 

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: