সর্বশেষ সংবাদ
◈ নাঙ্গলকোটে প্রবাসীর স্ত্রীকে চায়ের সঙ্গে ঔষধ মিশেয়ে অচেতন ◈ প্রতিটি আত্মহত্যায় প্ররোচনা দিচ্ছি আপনি-আমিও ◈ হামলা না চালাতে পাকিস্তানকে অনুরোধ ভারতের! ◈ পুঁজিবাজার শক্তিশালী করতে হবে-অর্থমন্ত্রী ◈ সম্পাদক পরিষদের সভাপতি মাহফুজ আনাম, সাধারণ সম্পাদক নঈম নিজাম ◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট থেকে পদত্যাগ করেছেন ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন ◈ নাঙ্গলকোটের কৃতি সন্তান তৈরি করেছে কৃত্রিম বুদ্ধিমত্তার ‘এডুবট’ ◈ বিনা খরচে বাংলাদেশিদের জন্য জাপানে চাকরির সুযোগ ◈ কুমিল্লায় চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে (৯) ধর্ষণের অভিযোগ উঠেছে ◈ তিতাসের জুনাব আলী উচ্চ বিদ্যালয়ের বিদ্যোৎসাহী হলেন জালাল সরকার

ফেনীর সোনাগাজী ওয়ালী আল- হায়দারীয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসায় শোক দিবস পালিত

১৬ আগস্ট ২০১৮, ১২:০১:০৪

নিজস্ব প্রতিনিধিঃ

বাংলাদেশের স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৩ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ফেনী জেলা সোনাগাজী উপজেলার সওদাগর  হাট ওয়ালী আল- হায়দারীয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসায় আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা  করেন মাও.সাইফুল ইসলাম, বক্তব্য রাখেন সহ-সুপার মাও. সফি উল্যাহ, মাও.কলিম উল্যাহ, উপস্থিত ছিল ম্যানেজিং কমিটি সদস্য খুুরশিদ আলম,আবু সুফিয়ান এছাড়া মাদ্রাসার শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন। আলোচনা বক্তারা শোক দিবসের সেই শোকাহত কাহিনী শিক্ষার্থীদের মাঝে তুলে ধরেন। পরিশেষে ১৫ আগষ্ট শহিদদের মাগফেরাত কামনা করে মাও.নজরুল ইসলাম এর মুনাজাতের মাধ্যমে মাহফিল শেষ হয়। এতে সকল শিক্ষক ও শিক্ষার্থীগণ শহীদদের জন্য খাছ করে দোয়ার মাধ্যমে শোক সভার সমাপ্তি করেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: