ফের ওয়ানডে র‍্যাংকিংয়ে ছয় নম্বরে উঠে গেছে বাংলাদেশ! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

ফের ওয়ানডে র‍্যাংকিংয়ে ছয় নম্বরে উঠে গেছে বাংলাদেশ!

4 June 2017, 11:21:52

আইসিসি ওয়ানডে র‍্যাংকিংয়ে ছয় ও সাত নম্বর পজিশনে দুটি দলের পালাবদল ঘটছেই। আর দল দুটি হচ্ছে এশিয়ার দুই পরাশক্তি বাংলাদেশ এবং শ্রীলঙ্কা। মাত্র কয়েকদিন আগে ত্রিদেশীয় সিরিজের শেষ ম্যাচে নিউজিল্যান্ডকে হারিয়ে একধাপ উত্থানে বাংলাদেশ উঠে এসেছিল র‍্যাংকিংয়ের ছয়ে, তাতে শ্রীলঙ্কা চলে গিয়েছিল সাতে।

১ জুন ওভালে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির উদ্বোধনী ম্যাচে ইংল্যান্ডের কাছে হেরে রেটিং পয়েন্ট খুইয়ে ফের বাংলাদেশ নেমে যায় সাতে এবং আবারও ছয়ে উঠে যায় শ্রীলঙ্কা। শনিবার চ্যাম্পিয়ন্স ট্রফিতে গ্রুপ ‘বি’-এর খেলায় দক্ষিণ আফ্রিকার কাছে হেরে গিয়ে এবার পয়েন্ট খুইয়েছে লঙ্কানরা। তাতে ফের তালিকার ছয় নম্বরে উঠে গেছে বাংলাদেশ।

এ নিয়ে দ্বিতীয়বারের মতো ওয়ানডে র‍্যাংকিংয়ে নিজেদের সেরা অবস্থানে উত্থিত হল টাইগাররা।

শনিবার ওভালে আসরের তৃতীয় ম্যাচে মুখোমুখি হয়েছিল দুই জায়ান্ট দক্ষিণ আফ্রিকার ও শ্রীলঙ্কা। বাংলাদেশের পাঁড় ভক্তরা এদিন ছিলেন প্রোটিয়াদের পক্ষেই, কেননা লঙ্কানরা হারলেই যে বাংলাদেশের লাভ! দক্ষিণ আফ্রিকার কাছে উপুল থারাঙ্গার দলের ৯৬ রানের পরাজয়ে দুই দিনের পার্থক্যেই আবারও স্বস্তিতে বাংলাদেশের সমর্থকরা।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: