বউয়ের ভয়ে ঢাকার রাস্তায় রাস্তায় ভুরভুরিয়ার মাসুম ও তার বাচ্চারা | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

বউয়ের ভয়ে ঢাকার রাস্তায় রাস্তায় ভুরভুরিয়ার মাসুম ও তার বাচ্চারা

15 June 2017, 3:37:44

আল আমিন শাহেদ
স্ত্রী ও শ্বশুর বাড়ির লোকজনের অত্যাচার নিযার্তনের প্রতিবাদে গত ১১ জুন রোজ রবিবার সংবাদ সম্মেলেন করেছেন ব্রাক্ষ্মণবাড়িয়ার বান্ছারামপুরের ভুরভুরিয়া গ্রামের আরিফুল ইসলাম মাসুম।রোববার ঢাকা ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (ক্র্যাব) মিলনায়তনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
মাসুমের অভিযোগ, তার স্ত্রী শ্বশুর বাড়ির লোকজনের সঙ্গে হাত মিলিয়ে জায়গা জমি দখল করে নিতে চায়। তারা বাড়ি ভাংচুর করে তাকে এলাকা থেকে বের করে দিয়েছে।
মাসুম বলেন, ‘আমি যদি আর বাড়িতে যাই তাহলে আমাকে তারা ইয়াবা, জঙ্গিবাদ আর যৌতুকের মামলায় ফাঁসিয়ে দেবে। এই ভয়ে আমি এলাকা থেকে চলে এসেছি। আমার এই ছোট বাচ্ছাদের নিয়ে কোথায় যাব। ভেবে পাই না।’
মাসুম ছেলে-মেয়েদের নিয়ে এখন ঢাকার রাস্তায় থাকছেন। এই ব্যাপারে তিনি সরকার ও প্রশাসনের সহযোগিতা চান। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলো মাসুমের ছেলে,আশরাফুল (১২) মালিহা (০২), মাইসা (০৮)।
সুত্রঃ মোড়ল নিউজ

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: