সর্বশেষ সংবাদ
◈ নাঙ্গলকোটে এবার ১৬ স্বাস্থ্য কর্মীসহ সহ করোনা আক্রান্ত ২৫ ◈ প্রধানমন্ত্রীর ঈদ উপহারের তালিকায় ব্যাপক অনিয়ম ও আত্মীকরনের অভিযোগ! ◈ কুমিল্লার নাঙ্গলকোটে কর্মক্ষম পুরুষহীন পরিবারের মাঝে ইচ্ছেঘুড়ির মাছ মাংস বিতরণ ◈ নাঙ্গলকোটে ঈদ উপহার সামগ্রী নিয়ে সুবিধাবঞ্চিতদের পাশে আলিয়ারার আওয়ামীলীগ নেতৃবৃন্দ ◈ করোনা থেকে মুক্তি চাই – মোহাম্মদ সোহরাব হোসেন ◈ শিকল পায়ে সাম্য –মোঃ এম.রহমান ◈ নাঙ্গলকোটের পেরিয়া ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে আইনজীবীর বাড়িতে হামলার অভিযোগ:শিশুসহ আহত ৩ ◈ করোনা মানবিকতার উজ্জ্বল দৃষ্টান্ত! নাঙ্গলকোটে করোনা আক্রান্ত এনায়েতের পাশে চিওড়া সমাজকল্যাণ পরিষদ ◈ আমাদের আলোকিত সমাজের’ পক্ষে থেকে পবিত্র ঈদুল ফিতরের উপহার ◈ আগৈলঝাড়ায় ছাত্রদলের কেন্দ্রীয় নেতা মোক্তাধির হোসেন তরুর ঈদ উপহার বিতরণ

বক্সগঞ্জ ইউনিয়ন ছাত্র অধিকার পরিষদ ১৫০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

9 April 2020, 6:55:33

বাপ্পি মজুমদার ইউনুস
কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলার বক্সগঞ্জ ইউনিয়ন ছাত্র অধিকার পরিষদের সদস্যদের অর্থায়নে ওই ইউনিয়নে ১৫০ টি পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

করোনা সঙ্কটময় পরিস্থিতিতে অসহায়দের মাঝে শুরু থেকেই নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্য বিতরণ করে আসছে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার পরিষদ। তাঁদের কাজের আগ্রহ ও স্পৃহা দেখে অনেকেই এগিয়ে আসছেন দরিদ্রদের সহায়তায়। তারই ধারাবাহিকতায় এবার বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বক্সগঞ্জ ইউনিয়ন শাখা, কুমিলা প্রথম ইউনিয়ন ভিত্তিক কার্যক্রম শুরু করেছে।

বক্সগঞ্জ ইউনিয়ন ছাত্র অধিকার পরিষদের পক্ষ থেকে দৈনিক আমাদের নাঙ্গলকোট পত্রিকার কে অবহিত করেন সংগঠনটি ধাপে ধাপে দরিদ্র অসহায় দিনমজুর খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়াবেন এবং এই ক্লান্তিকালে পর্যন্ত তাদের খাবারের যোগান দেওয়ার সর্বোচ্চ চেষ্টা করে যাবেন।

ছাত্র অধিকার পরিষদ, বক্সগঞ্জ ইউনিয়ন শাখা, নাঙ্গলকোট,কুমিল্লা  এর প্রাধন দায়িত্ব প্রাপ্তঃ মোহাঃ আনোয়ার হোসেন, মোঃ জহির রাহান, অস্থায়ী সমন্বয়ক
শামীম, শুভ, কামরুল, কাইয়ুম, সদস্যর- রনি ইকবাল, রাকিব, ফয়েজ, ইউছুপ, আইয়ুব,তাসলিমা আরো অনেকেই।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: