বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে কুমিল্লা উত্তর জেলা যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচী | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ ‘করোনা প্রতিরোধে ছাত্রলীগ নয়, সাংগঠনিক কার্যক্রমে ছাত্রদল এগিয়ে’ ◈ সকালে বাবার মৃত্যু, বিকেলে ছেলের ◈ নাঙ্গলকোট সাংবাদিক সমিতির বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত ◈ প্রধানমন্ত্রীর কার্যালয় হতে গৃহীত তেরখাদায় ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ◈ মানবতার ফেরিওয়ালা এমপি আব্দুস সালাম মুর্শেদী ◈ সুন্দরবন থেকে হরিণের মাংস,মাথা,ও পা উদ্ধার ◈ করোনার চাইতেও ভয়াবহ রূপ নিয়েছে ধর্ষণ ◈ মরচেপড়া মানুষ ____ মোঃ মাহমুদুল হাসান কিরণ ◈ ধর্ষণ মামলার মাস হতে চললেও এখনো গ্রেপ্তার হয়নি আসামি ◈ বাংলাদেশে করোনার ভ্যাকসিন আবিষ্কারের ঘোষণা দিল গ্লোব বায়োটেক লিমিটেড।

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে কুমিল্লা উত্তর জেলা যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচী

28 June 2020, 1:08:44

হালিম সৈকত,কুমিল্লা:-   

বিশ্ব জলবায়ু পরিবর্তন প্রতিরোধে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ বার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশের ন্যায় কুমিল্লা উত্তর জেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে তিতাস উপজেলায় বৃক্ষ রোপণ কর্মসূচি উদ্বোধন করা হয়েছে।

২৭ জুন শনিবার বেলা ১২ টায় উপজেলা সদর কড়িকান্দি মাষ্টার বাড়ি সড়কে বৃক্ষ রোপণ করে এই কর্মসূচির উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক মো. বাহাউদ্দিন বাহার।

এ সময় আরো উপস্থিত ছিলেন যুগ্ম আহ্বায়ক সারওয়ার হোসেন বাবু, তিতাস উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. সাইফুল আলম মুরাদ,বাঙ্গরা থানা যুবলীগের আহ্বায়ক মো. নাইউম খান, হোমনা উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. মনিরুজ্জামান টিপু, বাঙ্গরা থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. আব্দুল্লাহ নজরুল,কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সদস্য মো. আবুল খায়ের ও শাহজালাল।

এছাড়াও কুমিল্লা উত্তর জেলার বিভিন্ন উপজেলার আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। যেসব বৃক্ষ রোপণ করা হয় তাদের মধ্যে ছিল বিভিন্ন ফলজ,ঔষধি ও ফুলের গাছ। পরে কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের জন্মদিন উপলক্ষে উপস্থিত নেতৃবৃন্দরা কেক কেট উদযাপন করেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: