সর্বশেষ সংবাদ
◈ নাঙ্গলকোটে প্রবাসীর স্ত্রীকে চায়ের সঙ্গে ঔষধ মিশেয়ে অচেতন ◈ প্রতিটি আত্মহত্যায় প্ররোচনা দিচ্ছি আপনি-আমিও ◈ হামলা না চালাতে পাকিস্তানকে অনুরোধ ভারতের! ◈ পুঁজিবাজার শক্তিশালী করতে হবে-অর্থমন্ত্রী ◈ সম্পাদক পরিষদের সভাপতি মাহফুজ আনাম, সাধারণ সম্পাদক নঈম নিজাম ◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট থেকে পদত্যাগ করেছেন ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন ◈ নাঙ্গলকোটের কৃতি সন্তান তৈরি করেছে কৃত্রিম বুদ্ধিমত্তার ‘এডুবট’ ◈ বিনা খরচে বাংলাদেশিদের জন্য জাপানে চাকরির সুযোগ ◈ কুমিল্লায় চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে (৯) ধর্ষণের অভিযোগ উঠেছে ◈ তিতাসের জুনাব আলী উচ্চ বিদ্যালয়ের বিদ্যোৎসাহী হলেন জালাল সরকার
প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ২০১৯ এর ফাইনাল খেলার উদ্বোধন

১৯ জুন ২০১৯, ২:৩৮:০১

বিভাষ দাস, চিতলমারী (বাগেরহাট) প্রতিনিধিঃ
বুধবার (১৯ জুন) সকাল ১০টায় চিতলমারীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গেশখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট ২০১৯ এর ফাইনাল খেলার উদ্বোধন করা হয়েছে।
শেরেবাংলা ডিগ্রী কলেজ মাঠে এক জাকজমক অনুষ্ঠানের মাধ্যমে এ খেলার শুভ উদ্বোধন ঘোষনা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অশোক কুমার বড়াল। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন নবাগত ইউএনও মোঃ মারুফুল আলম। স্বাগত ভাষন দেন প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম।
আয়োজক সূত্রে জানা যায়, উপজেলার ৭ ইউনিয়নের চ্যাম্পিয়ন দল এর অংশগ্রহণে এ ফাইনাল খেলার উব্দোধন করা হয়। উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ের অংশগ্রহণে ইউনিয়ন পর্যায়ে প্রথমে খেলা অনুষ্ঠিত হয়। সেখান থেকে প্রতি ইউনিয়ন থেকে চ্যাম্পিয়িন দল এই খেলায় অংশগ্রহণ করছে। ছাত্র এবং ছাত্রীদের আলাদা আলাদা ভাবে এ খেলা অনুষ্ঠিত হচ্ছে। উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন দল পরবর্তীতে জেলা পর্যায়ের প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে।
খেলাটি সামগ্রিকভাবে পরিচালনা করছেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম লিটন মুন্সি। তাকে সহযোগিতা করছেন জাহাঙ্গীর হোসেন বিন্দু ও কালা মন্ডল।
উদ্বোধন অনুষ্ঠানে ্উপজেলা আওয়ামী লীগ ও অংগ সংগঠনসমূহের বিভিন্ন নেতৃবৃন্দ, শিক্ষা অফিসের সংশ্লিষ্ট কর্মকর্তা কর্মচারী ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, সময়ের অভাবে আজ খেলা সম্পন্ন করা না গেলে আগামী কাল এ খেলা সম্পন্ন করা হবে বলে জানান পরিচালক।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: