বর্তমান সরকার হলো উন্নয়নবান্ধব সরকার,পরিকল্পনা মন্ত্রী | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

বর্তমান সরকার হলো উন্নয়নবান্ধব সরকার,পরিকল্পনা মন্ত্রী

19 May 2018, 10:02:22

ফাইল ছবি।

আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। বিশ্বে বাংলাদেশ এখন মর্যাদার আসনে অধিষ্ঠিত হয়েছে। শুক্রবার সদর দক্ষিণ উপজেলার আশকামতা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু তাহের মজুমদারের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আ হ ম মুস্তফা কামাল বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের যে উন্নয়ন হয় সেটা এখন প্রমাণিত। বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশ হয়েছে। মোট দেশজ উৎপাদন (জিডিপি) এবং মাথাপিছু আয় এখন যেকোন সময়ের তুলনায় অনেক বেশি।

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল মালেক বিকম এর সভাপতিত্বে বক্তব্য দেন, বাগমারা দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম সওদাগর, বাগমারা উত্তর আওয়ামী লীগের সভাপতি সামছুল হক মুন্সী, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা যুবলীগের আহ্বায়ক মোতালেব হোসেন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি সাইফ উদ্দিন পাপ্পু, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আয়াত উল্লা।

আ হ ম মুস্তফা কামাল বলেন, বর্তমান সরকারের আরেক অভূতপূর্ব বিজয় হলো মহাকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট পাঠিয়ে বাংলাদেশকে অন্য মর্যাদায় নিয়ে যাওয়া। বঙ্গবন্ধু-১ স্যাটেলাইটের মাধ্যমে প্রাকৃতিক দুর্যোগের আগাম পূর্বাভাস পাওয়া যাবে। এতে দুর্যোগ মোকাবিলা ও প্রস্তুতি নেওয়ার সুযোগ পাওয়া যাবে, ক্ষতি কমিয়ে আনা সম্ভব হবে। একই সঙ্গে স্যাটেলাইট তথ্য প্রযুক্তিতে ব্যবহার করা যাবে, ঘরে বসে চিত্ত বিনোদনেরও ব্যবস্থা হবে। আর্থিকভাবে লাভবান হওয়া যাবে, পর নির্ভরশীলতা কমে যাবে।

মন্ত্রী বলেন, মাত্র ৯ বছরে বাংলাদেশের যে অর্থনৈতিক উন্নতি হয়েছে, আর কেউ তা করতে পারেনি। জনগণ নৌকা মার্কায় ভোট দিয়ে আমাদের ক্ষমতায় এনেছে বলেই তো আমরা করতে পেরেছি। জনগণেরও পূর্বের তুলনায় জীবন যাত্রার মান বেড়েছে, সচেতনতাবোধ বেড়েছে। জনগণ এখন সরকারের সফলতা বিচার করে উন্নয়নের মাপকাঠি দিয়ে।

আর বর্তমান সরকারই হলো উন্নয়নবান্ধব সরকার। খুলনা সিটি নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থীর জয় তার একটি উৎকৃষ্ট উদাহরণ। সরকারের উন্নয়ন-অর্জনের কারণেই এই জয় এসেছে। তাই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকা মার্কায় আবারো ভোট দিতে হবে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x