বাংলাদেশকে নিয়ে তার দল সতর্ক সরফরাজ! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

বাংলাদেশকে নিয়ে তার দল সতর্ক সরফরাজ!

27 May 2017, 9:23:14

শনিবার নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হবে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির দুই অংশগ্রহণকারী দল বাংলাদেশ ও পাকিস্তান। বার্মিংহামে বাংলাদেশ সময় দুপুর সাড়ে তিনটায় শুরু হবে ম্যাচটি।

প্রস্তুতি ম্যাচটিকে সামনে রেখে নিজেদের মানসিকভাবে প্রস্তুত রেখেছে দুই দলই। ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে পাকিস্তান ওয়ানডে দলের অধিনায়ক সরফরাজ আহমেদ জানান বাংলাদেশকে নিয়ে তার দলের সতর্ক অবস্থানের কথা।

প্রস্তুতি ম্যাচ দুই দলকেই মূলপর্বে সাহায্য করবে জানিয়ে সরফরাজ বলেন, ‘বাংলাদেশ ছুটোছুটির মধ্যে আছে এবং গত এক-দেড় বছর ধরে নিয়মিত খেলছে। ভালো প্রস্তুতি নেওয়ার জন্য দুটি দলেরই এটা (প্রস্তুতি ম্যাচ) ভালো একটি সুযোগ।’

সরফরাজের মতে, দুই দলই ম্যাচে জয় পেতে চাইবে। আর এজন্য বাংলাদেশের ব্যাপারে সতর্ক অবস্থানে রয়েছে তার দল। এসময় বাংলাদেশি ওপেনার তামিম ইকবালের ব্যাপারেও তাদের তীক্ষ্ণ দৃষ্টির কথা জানান তিনি।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: