বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট!

18 March 2017, 8:54:44

টেস্ট সিরিজের পর ওয়ানডে সিরিজেও শ্রীলঙ্কা জাতীয় দলের নিয়মিত অধিনায়ক ম্যাথিউসকে বাইরে রেখে বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট। ইঞ্জুরি থেকে সেরে উঠতে নির্ধারিত সময়ের বেশি সময় লাগার ফলেই বাংলাদেশের বিপক্ষে আসন্ন  তিন ম্যাচের একদিনের সিরিজ থেকে ছিটকে গেলেন ম্যাথিউস।

নিয়মিত অধিনায়ক না থাকায় উপুল থারাঙ্গাকে দলনেতা করে বাংলাদেশ সিরিজের জন্য শুক্রবার ১৫ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট।

সর্বশেষ দক্ষিণ আফ্রিকা সিরিজে নিজেদের নামের প্রতি সুবিচার করতে ব্যর্থ হওয়ায় আসন্ন এ সিরিজের দলে জায়গা হয়নি কুলাসেকারা, ডি সিলভা, লাহিরু মাদুসাঙ্কা। অন্যদিকে বাংলাদেশের বিপক্ষে সিরিজের দলে ফিরেছেন অলরাউন্ডার থিসেরা পেরেরা, কুশল পেরেরা এবং ধানুশকা গুনারত্নে। উল্লেখ্য, ২৫ মার্চ ডাম্বুলায় শুরু হবে স্বাগতিক শ্রীলঙ্কা ও সফরকারী বাংলাদেশের মধ্যকার তিন ম্যাচের একদিনের সিরিজ। সফরের বাকি দু’টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে ২৮ মার্চ ও ১ এপ্রিল।

বাংলাদেশের বিপক্ষে শ্রীলঙ্কার ওয়ানডে স্কোয়াডঃ উপুল থারাঙ্গা, নিরোশান ডিকভেলা, ধনঞ্জয় ডি সিলভা, কুশল মেন্ডিস, আসেলা গুনারত্নে, দিনেশ চান্দিমাল, কুশল পেরেরা, ধানুশকা গুনারত্নে, সুরাঙ্গা লাকমল, লাহিরু কুমারা, ভিকুম সঞ্জয় বান্দারা, থিসারা পেরেরা, সাচিথ পাথিরানা, সেকুগে প্রসন্নে ও লাকসান সান্দাকান।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: