বাংলাদেশ অধিনায়কের উপর মুগ্ধ দক্ষিণ আফ্রিকার এবি ডি ভিলিয়ার্স! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ ◈ অনুকূল পরিবেশ হলে এইচএসসি পরীক্ষা ◈ কুমিল্লায় বিপুল ইয়াবাসহ দম্পতি আটক!
প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

বাংলাদেশ অধিনায়কের উপর মুগ্ধ দক্ষিণ আফ্রিকার এবি ডি ভিলিয়ার্স!

1 June 2017, 9:12:49

আজ থেকে শুরু হচ্ছে ক্রিকেটের সবচেয়ে মর্যাদার লড়াই আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি। স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে উদ্বোধনী ম্যাচে লড়বে টাইগাররা। গ্রুপে ইংল্যান্ড বাদেও রয়েছে অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডের মতো পরাশক্তি দল। গ্রুপ পর্ব উতরানো কাজটা মোটেও সহজ হবে না মাশরাফি বাহিনীদের জন্য। বরং চ্যালেঞ্জিং গ্রুপের প্রত্যেকটি দলের জন্য। নিজেদের সেরাটাই দিয়েই পরের রাউন্ডে খেলবে সেরা ৪ দল।

গত সোমবার রাতে চ্যাম্পিয়ন্স ট্রফি অংশগ্রহণকারী দলগুলোর অধিনায়কদের ডিনার ও প্রশ্ন-উত্তরের পর্ব অনুষ্ঠিত হয়েছিল। সেখানে এক সারিতে বিরাট কোহলি, ইয়ন মরগ্যান, এবি ডি ভিলিয়ার্সের সঙ্গে ছিল বাংলাদেশ অধিনায়ক মাশরাফি মর্তুজাও। কথা বলেন ক্রিকেটে নিজেদের বর্তমান অবস্থা ও এই পর্যায়ে আসার পেছনে গল্প।

সারির প্রথমজন হিসেবে নিজেদের ক্রিকেট নিয়ে কথা বলেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি মর্তুজা। বলেন বাংলাদেশ ক্রিকেটের সাফল্যের গল্প। জানান ক্রিকেটের এই পর্যায়ে আসা কাজটা মোটেও সহজ ছিল না বাংলাদেশের জন্য। মাশরাফি বলেন, কয়েকটা চ্যাম্পিয়ন্স ট্রফির আসর বাদে নিজেদের চ্যাম্পিয়ন্স ট্রফি খেলা নিয়ে দলকে শুনতে হয়েছে অনেক সমলোচনা। কিন্তু তারা ইংল্যান্ড, ভারত, পাকিস্তান, দক্ষিণ আফ্রিকার মতো পরাশক্তিদের হারিয়ে নিজের জায়গা অর্জন করে নিয়েছে।

বাংলাদেশ ক্রিকেট নিয়ে মাশরাফির এমন মন্তব্যে বাংলাদেশ অধিনায়কের উপর মুগ্ধ দক্ষিণ আফ্রিকা এবি ডি ভিলিয়ার্স। প্রোটিয়া অধিনায়কের বক্তব্যে শেষের দিকে মাশরাফির প্রশংসা করেন দক্ষিণ আফ্রিকার এই একদিনের ক্রিকেটের অধিনায়ক।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: