বাংলাদেশ বেতার প্রকৌশল সমিতির নির্বাচন | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

বাংলাদেশ বেতার প্রকৌশল সমিতির নির্বাচন

8 May 2017, 9:04:40

আবদুল মোতালেবঃ
আগামী ১৫ মে ২০১৭ তারিখে অনুষ্ঠিতব্য বিসিএস (তথ্য) প্রকৌশল বেতার কর্মকর্তা কল্যাণ সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন নোয়াখালী জেলার চাটখিল উপজেলার কৃতি সন্তান প্রকৌশলী মোহাম্মদ কামাল হোসেন। তাঁর প্রতিদন্দ্বি মোহাম্মদ হামিদুর রহমান। মি. কামাল হোসেন ২৫তম বিসিএস ফোরামের আইন বিষয়ক সম্পাদক। তিনি বর্তমানে বাংলাদেশ বেতারে উপ-স্টেশন প্রকৌশলী হিসেবে কর্মরত আছেন। তাঁর গ্রামের বাড়ি নোয়াখালী জেলার চাটখিল উপজেলার দশানী টবগা গ্রামে। অত্যন্ত সৎ, বিনয়ী, মেধাবী ও সদা হাস্যোজ্জ্বল এ মানুষটি অনেকেরই প্রিয়মুখ। চাটখিল পাঁচগাঁও সরকারি উচ্চ বিদ্যালয় থেকে ১৯৯২ সালে 6 বিষয়ে লেটার পেয়ে স্টার মার্কস সহ উত্তীর্ণ হন। তিনি ঢাকা পলিটেকনিক ইন্সটিটিউট থেকে ইলেক্ট্রনিক্স টেকনোলজিতে ৭ম স্ট্যান্ড সহ ডিপ্লোমা প্রকৌশল পাশ করার পর ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রিক্যাল ও ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং এ প্রথম শ্রেণীতে বিএসসি ডিগ্রি অর্জন করেন। এর পরই তিনি ট্র্যাক চেঞ্জ করে সামাজিক বিজ্ঞান ও অর্থনীতি নিয়ে পড়া শুরু করেন। তিনি ব্র্যাক বিশ্ববিদ্যালয় থেকে গভর্ন্যান্স এন্ড ডেভলপমেন্ট বিষয়ে উচ্চতর ডিসটিংকশন ও ভাইস চ্যান্চেলর গোল্ড মেডেলসহ এমএ ডিগ্রি এবং লন্ডনের বার্কব্যাক বিশ্ববিদ্যালয় থেকে অনার্স মার্কস সহ ইকোনোমিক্স এন্ড ইকোনো মেট্রিক্স বিষয়ে পোস্ট গ্রেজুয়েট ডিগ্রি অর্জন করেন। তিনি জাতীয় পর্যায়ের একজন বিতার্কিক ছিলেন। প্রকৌশলী হলেও তিনি আগাগোড়ায় সাংস্কৃতিক অঙ্গনের একজন একনিষ্ঠ মানুষ। যেকোনো অনুষ্ঠান উপস্থাপনায় তিনি সদা সাবলীল; হোক সে বাংলায় কিংবা ইংরেজীতে। এদিকে নির্বাচন প্রসঙ্গে জানতে চাইলে মি. কামাল হোসেন বলেন, “কোন স্বার্থে নয়, একজন সেচ্ছাসেবী হিসেবে সমিতির সার্বিক কার্যক্রমে নিজেকে নিয়োজিত রাখতে চাই।” নাম প্রকাশে অনিচ্ছুক বেতারের একজন কর্মকর্তা জানান, “ কামাল সাহেবের বিকল্প নেই, তিনি অত্যন্ত সৎ ও দায়িত্বপরায়ন। সমিতির স্বার্থে তাঁকে নির্বাচিত করা জরুরী মনে করি।”

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: