বাগেরহাটের রামপালে ভারতীয় সিরিয়াল দেখতে ব্যর্থ হয়ে পঞ্চম শ্রেনীর ছাত্রীর আত্মহত্যা | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

বাগেরহাটের রামপালে ভারতীয় সিরিয়াল দেখতে ব্যর্থ হয়ে পঞ্চম শ্রেনীর ছাত্রীর আত্মহত্যা

12 June 2017, 5:31:00

রামিম চৌধুরী, বাগেরহাট
ভারতীয় স্যাটেলাইট চ্যানেলের সিরিয়াল দেখতে ব্যর্থ হয়ে পঞ্চম শ্রেণীর ছাত্রী পড়ুয়া ঋতুপর্ণা বাছাড় (১১) নামের পঞ্চম শ্রেণীর এক ছাত্রী আত্মহত্যা করেছে। শুক্রবার সন্ধায় বাগেরহাটের রামপাল উপজেলার হুড়কা ইউনিয়নের চাড়াখালী গ্রামে তার নিজ বাড়ির রান্না ঘরের আড়াঁর সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস লাগিয়ে সে আত্মহত্যা করে। এ ঘটনায় রামপাল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। রামপাল থানা পুলিশ জানায়, হুড়কার চাড়াখালী গ্রামের কালিপদ বাছাড়ের কন্যা ঋতুপর্না ওই দিন সন্ধায় টিভিতে ভারতীয় সিরিয়াল দেখছিল। এসময় তার মেঝ ভাই প্রান্ত বাছাড় (১৫) বাংলাদেশ ও নিউজিল্যান্ড এর চ্যাম্পিয়ন্স ট্রফির খেলা দেখার জন্য রিতুকে ধমক দিয়ে তার কাছ থেকে টিভির রিমোট নিয়ে খেলা দেখা শুরু করে। ওই সময় সিরিয়াল দেখতে না পেরে ছোট বোন ঋতু অভিমানে সোজা রান্নাঘরে চলে যায়। এর কিছু সময় পর তার ভাই প্রান্ত ঋতুকে ডাক দিয়ে সাড়া না পেয়ে তাকে খুজঁতে রান্নাঘরে গিয়ে ঋতুকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। তাৎক্ষনিক ভাবে তাকে নামিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষনা করেন। খবর পেয়ে রামপাল থানার ওসি মোঃ বেলায়েত হোসেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান তপন গোলদার প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ঘটনাস্থল পরিদর্শন করেন। এব্যাপারে তার বড় ভাই মোরালী মোহন বাছাড়ের কাছে জানতে চাইলে তিনি কিছু জানেন না বলে সাংবাদিকদের জানান। পরিবারের কোন অভিযোগ না থাকায় ঋতুপর্ণার ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্থান্তর করা হয়। রামপাল থানার ওসি বেলায়েত হোসেন জানান, ঘটনাটি টিভি সিরিয়াল দেখাকে কেন্দ্র করে ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে ।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: