বাগেরহাটের রামপালে স্যালোড্রেজারে খননের সময় মাটি চাপায় শ্রমিক নিহত | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

বাগেরহাটের রামপালে স্যালোড্রেজারে খননের সময় মাটি চাপায় শ্রমিক নিহত

19 June 2017, 9:36:01

রামিম চৌধুরী, বাগেরহাট থেকে ॥

বাগেরহাটের রামপাল উপজেলার পল্লীতে পুকুরে ড্রেজার দিয়ে মাটি কাটার সময় মাটি চাপা পড়ে জাকির ঢালী (৪০) নামের এক শ্রমিক নিহত হয়েছে। সে শ্্রীফলতলা গ্রামের আজিজ ঢালীর পুত্র। নিহতের বড় পুত্র রাজু ঢালী ও রামপাল থানা পুলিশ জানায়, রোববার সকাল থেকে সেখানকার বাইনতলা ইউনিয়নের তেলিখালী গ্রামে মোঃ লিয়াকত শেখ এর ঘেরে স্যালো ড্রেজারে মাটি খনন করছিল শ্রমিকরা। দুপুর ২ টার দিকে বালু উত্তোলন করা পাইপের পরে মাটি পড়ে আটকে যায়। তখন জাকির পাইপের মাটি সরানোর জন্য অনুমান ২০ ফুট গভীর পুকুরে নেমে পাইপের গোড়ায় ডুব দিয়ে মাটি সরানোর চেষ্টা করে। এ সময় পাশের মাটি ভেঙ্গে চাপা পড়ে জাকির। তার সাথে থাকা শ্রমিকরা ২ ঘন্টা চেষ্টার পর ব্যর্থ হয়ে স্থাণীয় লোকজনদের সহায়তায় বাগেরহাট ফায়ার সার্ভিসের সদস্যদের খবর দেয়। ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর মোঃ হাবিবুল্লার নেতৃত্বে বিকাল ৫ টা থেকে এক শ^াসরুদ্ধকর উদ্ধার অভিযান শুরু হয় এবং রাত প্রায় ১১টার সময় তার মৃতদেহ উদ্ধার করা হয়। এসময় রামপাল থানা পুলিশের এসআই ইমারত হোসেন উদ্ধার কার্যে সহায়তা প্রদানসহ লাশের সুরাতহাল রিপোর্ট তৈরি করে থানায় নিয়ে আসেন। পরিবারের সদস্যদের কোন অভিযোগ না থাকায় বাগেরহাট জেলা পুলিশ সুপারের নির্দেশে রামপাল থানার ওসি মোঃ বেলায়েত হোসেন নিহতের মৃতদেহ পরিবারের সদস্যদের কাছে সোমবার বেলা ১২ টায় হস্তান্তর করেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: