বাগেরহাটে আবাসিক হোটেল থেকে পুলিশের লাশ উদ্ধার | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

বাগেরহাটে আবাসিক হোটেল থেকে পুলিশের লাশ উদ্ধার

4 June 2017, 5:40:42

বাগেরহাট জেলা প্রতিনিধি ঃ (রফিকুল ইসলাম সোহেল)
বাগেরহাট শহরের বাসস্টান্ড সংলগ্ন হোটেল আল আমিন (আবাসিক) থেকে মোঃ শহিদুজ্জামান আনসারী (৫২) নামে এক পুলিশ কর্মকর্তার লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার দুপুর ১২টার দিকে হোটেলের ১২নং রুম থেকে তার লাশ উদ্ধার করা হয়। শহিদুজ্জামান আনসারী বাগেরহাট আদালতের সিএসআই হিসাবে কর্মরত ছিলেন। পুলিশ প্রাথমিক ভাবে ধারনা করছে হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে। তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদও হাসপাতাল মর্গে প্রেরন করেছে। মোঃ শহিদুজ্জামান আনসারী গোপালগঞ্জ জেলার করপাড়া গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে।
বাগেরহাট পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় বলেন, বাগেরহাট আদালতের সিএসআই হিসাবে কর্মরত পুলিশ কর্মকর্তা শহিদুজ্জামান আনসারী আজ সকালে তার কর্মস্থলে না গেলে তার সহকর্মীরা মুঠোফোনে তার সাথে যোগাযোগ করা চেষ্টা করে। পরে তাকে না পেয়ে তারা হোটেল আল আমিনে গিয়ে তার রুমের বাইরে থেকে অনেক ডাকাডাকির পর কোন সাড়া শব্দ না পেয়ে মডেল থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ দরজা ভেঙ্গে তার লাশ উদ্ধার করে। প্রথমিক ভাবে ধারনা করা হচ্ছে হ্যার্ট এট্যাকে তার মৃত্যু হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসার পর এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।
হোটেল আল আমিন এর ম্যানেজার এমাদুল হক বলেন, দীর্ঘ দুই বছর ধরে পুলিশ কর্মকর্তা শহিদুজ্জামান আনসারী এই হোটেলে রুম ভাড়া নিয়ে থাকতেন। আজ সকালে বাগেরহাট আদালত থেকে অন্যান্য পুলিশ কর্মকর্তা তাকে ফোনে না পেয়ে হোটেলে চলে আসে। এসময় ডাকাডাকির এক পর্যায়ে রুমের ভিতর থেকে কোন সাড়া শব্দ না পেয়ে তারা মডেল থানায় খবর দেয়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার, বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসে রুমের দড়জা ভেঙ্গে ভিতরে প্রেবেশ করে তার লাশ দেখতে পায়।##

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: