‘বাজেটে খেটেখাওয়া মানুষের জন্য সুসংবাদ নেই’ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

‘বাজেটে খেটেখাওয়া মানুষের জন্য সুসংবাদ নেই’

7 June 2014, 3:35:12

এ বাজেটে খেটেখাওয়া মানুষের জন্য কোনো সুসংবাদ নেই বলে মন্তব্য করেছেন প্রাক্তন ছাত্রলীগ ফাউন্ডেশনের সভাপতি ও ছাত্রলীগের সাবেক নেতা নূরে আলম সিদ্দিকী।

শনিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের কনফারেঞ্জ লাউঞ্জে ‘ঐতিহাসিক ৭ই জুন ৬ দফা দিবস’উপলক্ষে আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

নূরে আলম সিদ্দিকী বলেন, শেয়ার বাজারে লুট হয়ে গেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছিলেন শেয়ার বাজারের দুর্নীতিবাজদের আইনের আওতায় আনা হবে- কিন্তু তা করা হয়নি।

স্বাধীনভাবে কথা বলার অধিকার চাই উল্লেখ করে তিনি বলেন, মানুষের এখন কোনো বাকস্বাধীনতা নেই। একটা গণতান্ত্রিক দেশে এটা কিভাবে হতে পারে!

দুই পরিবারের হাতে দেশ বন্দি উল্লেখ করে নূরে আলম বলেন, বড় দুটি দলের হাত থেকে দেশকে মুক্ত করতে হবে। একদিকে শেখ হাসিনা ক্ষমতা ধরে রাখতে ব্যস্ত। অন্যদিকে খালেদা জিয়া তার মামলা প্রত্যাহার ও ক্ষমতায় যেতে ব্যস্ত। কেউই দেশ নিয়ে ভাবেন না।

ভারতের প্রধানমন্ত্রী মোদি প্রসঙ্গে বলেন, মোদি গুজরাটে হাজার মুসলমান হত্যা করেছে; অথচ দুই নেত্রী মোদির আশীর্বাদ পেতে ব্যস্ত। এমনকি ধর্ম ব্যবসায়ী জামায়াতও মোদির প্রিয়ভাজন হতে ব্যস্ত হয়ে পড়েছে।

বিএনপির ভাইস-চেয়ারম্যান তারেক রহমানের উদ্দেশ্যে ছাত্রলীগের এ সাবেক নেতা বলেন, আপনি মালয়েশিয়ায় যাবেন কিন্তু দেশে আসবেন না। এটা হতে পারেন না। মার না খেলে কেউ রাজনীতি করতে পারে না। আপনি ভবিষ্যতের কর্ণধার হবেন আর মার খাবেন না- তা কি করে হয়।

এ সময় আরো উপোস্থিত ছিলেন প্রাক্তন ছাত্রলীগ ফাউন্ডেশনের যুগ্ম-আহ্বায়ক এম এ রশিদ, সাবেক ছাত্রলীগ নেতা আবুল হাসান চৌধুরী, খালেদ আহমদ আলী প্রমুখ।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: