বাধ্যতামূলক হচ্ছে ‘ফেসবুক মেসেঞ্জার’ অ্যাপ। | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ ◈ অনুকূল পরিবেশ হলে এইচএসসি পরীক্ষা ◈ কুমিল্লায় বিপুল ইয়াবাসহ দম্পতি আটক!

বাধ্যতামূলক হচ্ছে ‘ফেসবুক মেসেঞ্জার’ অ্যাপ।

13 April 2014, 11:46:07

facebook-messengerশীর্ষ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের ব্যবহারকারীদের জন্য 'ফেসবুক মেসেঞ্জার' অ্যাপ ব্যবহার বাধ্যতামূলক করা হচ্ছে। খুব শিঘ্রই কর্তৃপক্ষ এ বিষয়ে ঘোষণা দেবে বলে এক খবরে প্রকাশ করা হয়েছে। ফেসবুক ইউজারদের বেশীরভাগই মোবাইল ব্যবহারকারী। ফোনে বার্তা আদান প্রদানের জন্য ফেসবুক অ্যাপ ব্যবহার হয়। তবে এ অ্যাপ ব্যবহার বন্ধের কথা ভাবছে ফেসবুক কর্তৃপক্ষ। অন্যদিকে ফেসবুক মেসেঞ্জার অ্যাপ দিয়েও অনেকে চ্যাট করেন। এটি বেশ জনপ্রিয়তাও পেয়েছে।

তবে এবার মোবাইল ফোনে চ্যাট করতে হলে এ অ্যাপ ব্যবহার বাধ্যতামূলক করার কথা জানিয়েছে ফেসবুক কর্তৃপক্ষ। টেক জায়ান্ট অ্যাপলের আইওএস ও অ্যান্ড্রয়েড ডিভাইসে যে অ্যাপের সাহায্যে ফেসবুক ব্রাউজ করা হয় সেটি থেকে সরাসরি মেসেজ পাঠানো যাবে না। মেসেজে ক্লিক করলে ফেসবুক মেসেঞ্জার অ্যাপ চালু হয়ে যাবে। যদি অ্যাপটি ইন্সটল করা না থাকে তাহলে ডাউনলোড লিংক প্রদর্শিত হবে। তবে নতুন এ পদ্ধতি নিয়ে সমালোচনা শুরু করেছেন অনেক ব্যবহারকারী। এটি ফেসবুকের ব্যবহার জটিল করবে বলে মন্তব্য অনেকের।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: