সর্বশেষ সংবাদ
◈ নাঙ্গলকোট থানার ওসির বিদায় সংবর্ধনা ◈ নাঙ্গলকোটে পুত্রের লাশ দেখে পিতার মৃত্যু ◈ নাঙ্গলকোটে শারদীয় দূর্গাপুজা উদযাপনের জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ ◈ নাঙ্গলকোট উপজেলার দৌলখাঁড় উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত ◈ কুমিল্লার নাঙ্গলকোটে অষ্টম শ্রেণীর ছাত্রীকে অপহরণের চেষ্টা,আটক ৩ ◈ এনটিভি’র লাইসেন্স বাতিলের দাবিতে ওলামা লীগের মানববন্ধন ◈ আবরার হত্যার প্রতিবাদে বিএফইউজে ও ডিইউজে’র মানববন্ধন ◈ অর্থপাচার ও ঋণ খেলাপীর অভিযোগ মিথ্যা ও বানোয়াট: বললেন শাহজাহান বাবলু ◈ কুমিল্লায় সৈয়দ শামসুল হকের ৩য় প্রয়াণ দিবসে শ্রদ্ধা ◈ নাঙ্গলকোটে পূজা মন্ডবে শিক্ষার্থীদের মাঝে ঢাবি ছাত্রলীগ নেতার ‘অসমাপ্ত আত্মজীবনী ‘ বই বিতরণ

বিধবা লাইজুকে স্বামীর সম্পত্তি হতে উচ্ছেদের অভিযোগ

২৫ সেপ্টেম্বর ২০১৯, ১১:৩২:১৯

ষ্টাফ রিপোর্টার ঃ রাজধানী রামপুরার অধিবাসী মৃত শাখাওয়াত হোসেন চৌধুরীর স্ত্রী মোসাঃ লাইজুকে তার স্বামীর স্থাবর অস্থাবর সম্পত্তি হতে দেবররা বঞ্চিত করার প্রচেষ্টায় লিপ্ত। মঙ্গলবার বিকালে জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে উপরোক্ত অভিযোগ করেন। তিনি তার লিখিত বক্তব্যে বলেন, আমাদের বিবাহিত জীবনে সাড়ে দশ বছর ফকির আলমগীরের বাসায় ভাড়া থাকতাম। বিগত ২৮ সেপ্টেম্বর ২০১৩ সালে আমরা স্বামী-স্ত্রী পবিত্র হজ¦ পালন করি। হজ¦ থেকে দেশে ফিরে আসার একদিন পর ৮ নভেম্বর ২০১৩ আমার স্বামী হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন।
লাইজু আরো বলেন, আমার স্বামীর অবসরপ্রাপ্ত মেজর মাহমুদ হোসেন চৌধুরীসহ তার অন্যান্য শরিকরা আমাকে আমার স্বামীর স্থাবর-অস্থাবর সম্পত্তি হতে বঞ্চিত করার গভীর ষড়যন্ত্র শুরু করে। এমনকি তারা আমার নামে মিথ্যা মামলা দায়ের করে আমাকে হয়রানীসহ বিভিন্ন ঝামেলায় ফেলছে। তারা লাইজুকে তার ভাইয়ের স্ত্রী হিসেবে স্বীকার করছেন না বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন। তিনি সংবাদ সম্মেলনের অতি ক্ষোভের সাথে বলেন, আমার দেবর একজন মেজর বলেই কি এতো দাপট দেখাচ্ছে! তিনি এ ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করছেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: