বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন ডি’ মারিয়া! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ ◈ অনুকূল পরিবেশ হলে এইচএসসি পরীক্ষা ◈ কুমিল্লায় বিপুল ইয়াবাসহ দম্পতি আটক!
প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন ডি’ মারিয়া!

6 July 2014, 6:17:49

51982_d-maria-illবেলজিয়ামকে হারিয়ে ২৪  বছর পর বিশ্বকাপের সেমিফাইনালে ওঠা আর্জেন্টিনার জন্য দুঃসংবাদ। চোটের জন্য বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন দলের অন্যতম তারকা খেলোয়াড় ডি’ মারিয়া। শনিবার কোয়ার্টার ফাইনালে উরুতে গুরুতর চোট পাওয়ার পর এমনটাই দাবি করছেন এ উইঙ্গারের অ্যাজেন্ট। যদিও এখনও সরকারি ভাবে কিছু জানানো হয়নি।
আর্জেন্টাইন তারকার অ্যাজেন্টের দাবি সত্যি হলে নেইমারের পর আরেক তারকাকে হারাল বিশ্বকাপ।
শুক্রবার কোয়ার্টার ফাইনালে কলম্বিয়া ম্যাচে গুরুতর চোট পেয়ে আগেই বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন  ব্রাজিলীয় গোলমেশিন নেইমার। আর শনিবার বেলজিয়ামের বিরুদ্ধে উরুতে চোট  পেয়ে মাত্র ৩৩ মিনিটে মাঠ ছাড়েন ডি’মারিয়া। তার ডান উরুর মাসল ছিঁড়ে গেছে বলে জানা যায়। আজ রোববার ডাক্তারি পরীক্ষার পর চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে জানা গেছে।
সাবেলার দলে ২৬ বছর বয়সী এই উইঙ্গার বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে ছিলেন। ফলে সেমিফাইনালে ডি’ মারিয়াকে না-পাওয়া বড় ক্ষতি আর্জেন্টিনার জন্য।
আগামী বুধবার সাও পাওলোয় দ্বিতীয় সেমিফাইনালে নেদারল্যান্ডেসের  মুখোমুখি হবেন মেসিরা।
শুক্রবার ব্রাজিলের রাজধানী ব্রাসিলিয়ায় হিগুয়েনের একমাত্র গোলে বেলজিয়ামকে ১-০ হারিয়ে ১৯৯০-এর পর বিশ্বকাপের শেষ চারে পৌঁছে আর্জেন্টিনা।
সূত্র : কলকাতা২৪

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: